বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মাছ ঘের ব্যবসায়ী খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার রাড়িপুকুর গ্রামে দুর্বৃত্তদের হামলায় কদর আলী (৪২) নামে এক মাছ ঘের ব্যবসায়ী খুন হয়েছে বুধবার রাতে।

আজ বুহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সে রাড়িপুকুর গ্রামের এসের আলীর ছেলে । মাছের ঘের মালিক কদর আলী গাজির লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের পিতা হোসেন আলী জানান, কদর আলী গাজী প্রতিদিনের ন্যায় এশার নামাজ শেষে রাতে নিজের মাছের ঘেরে যায। সেখানে পুর্ভ শক্রুতার জের ধরে দুর্বওরা তাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়।

বাগআচড়া পুলিশ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক সাজ্জাদ হোসেন জানান, নিহতের লাশ ঘেরের নিকটে রাস্তার উপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ভোররাতে উপজেলার রাড়িপুকুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করে  ময়না-তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। রিপোর্টের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং এব্যাপারে বাগআচড়া পুলিশ তদন্ত কেন্দ্রে একটি ইউডি মামলা করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা সাজ্জাদ হোসেন ।

স্থানীয়রা জানান পূর্ব শত্রুতার জেরধরে কে বা কাহারা তাকে খুন করতে পারে বলে পুলিশ জানায়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com