শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা

মাগুরায় ৩ পতিতাসহ প্রতারক চক্রের ৯ সদস্য আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সাতক্ষীরা)প্রতিনিধি:সাতক্ষীরা সদর উপজেলার মাগুরা গ্রামের সাইফুল ইসলামের বাড়ি থেকে বৃহস্পতিবার রাতে পুলিশ তিন নারীসহ প্রতারক চক্রের নয় সদস্যকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে- সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার আব্দুল হান্নান মোল্যার ছেলে রাজু মোল্যা (২৭), সদর উপজেলার মাগুরা গ্রামের সাইফুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন সোহান (২১) ও তার স্ত্রী সাদিয়া সুলতানা (১৮), একই গ্রামের আফসার সরদারের ছেলে আবুবক্কর সিদ্দিক শুভ (২৪), মৃত ছাকার আলী কচির ছেলে সাইফুল ইসলাম (৪২), বরিশাল জেলার কোতয়ালী থানার কালিবাড়ি এলাকার নিখিল নন্দির ছেলে মিঠুন নন্দি (৩০), সাতক্ষীরা সদর উপজেলার গোবরদাড়ি গ্রামের শহিদুল ইসলামের ছেলে আমিনুর ইসলাম (৫০), বেতলা গ্রামের জনি সরদারের স্ত্রী রুমা খাতুন ইতি (২০) ও আশাশুনি উপজেলার কুন্দুড়িয়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের স্ত্রী খালেদা আক্তার মিতা (২২)।

সাতক্ষীরা সদর থানায় শুক্রবার বেলা সাড়ে ১১টায় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জ সালাহউদ্দীন এক প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সদর থানার পুলিশ মাগুরা গ্রামের সাইফুলের বাড়িতে এক বিশেষ অভিযান চালিয়ে তিন নারী পতিতা, সাত জিম্মিকারী ও দুই খরিদ্দারসহ নয় জনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ১৮ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, সংঘবদ্ধ এই প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে পতিতা বৃত্তির নামে মোবাইলে মাধ্যমে বিভিন্ন এলাকা থেকে খরিদ্দার ডেকে এনে সুবিধাজনক স্থানে আটকিয়ে রেখে তাদের জিম্মি করে বিকাশ, রকেট ও নগদ মোবাইল একাউন্টের মাধ্যমে বিভিন্ন কৌশলে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

প্রেস ব্রিফিংয়ের সময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আটককৃতদের বিরুদ্ধে ২০১২ সালের মানব পাচার ও প্রতিরোধ দমন আইনের ১২(১)১৩/৮ ধারায় সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com