বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

মাগুরায় হঠাৎ ডাকা ধর্মঘটে বিপাকে যাত্রীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
  • ২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(মাগুরা)প্রতিনিধি: মাগুরায় কাউন্টার মালিক সমিতির ডাকা আকস্মিক পরিবহন ধর্মঘটের কারণে রাজধানীর সঙ্গে সড়ক যোগাযোগ সাময়িকভাবে বন্ধ রয়েছে। এতে চরম বিপাকে পড়েছেন জেলার সাধারণ যাত্রীরা।

ধর্মঘটের কারণে সকাল ৯টা থেকে পারনান্দুয়ালী কেন্দ্রীয় বাস টার্মিনালে সব ধরনের পরিবহনের টিকিট বিক্রি বন্ধ রয়েছে।

কাউন্টার মালিক সমিতির সাধারণ সম্পাদক রানা জানান- তারা মাগুরা পারনান্দুয়ালী কেন্দ্রীয় বাস টার্মিনালে বৈধ ভাবে ব্যবসা করে আসছেন। কিন্তু এক শ্রেণির মানুষ বেশ কিছুদিন ধরে রাস্তা থেকে যাত্রীদের ভাগিয়ে নিয়ে সাধারণ গাড়িতে উঠিয়ে দিচ্ছে।

এতে যাত্রী হয়রানিসহ তাদের ব্যবসায় প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে। সেই সঙ্গে ক্ষতিগ্রস্ত হচ্ছেন যাত্রী ও কাউন্টার মালিক উভয়েই। তিনি এ ব্যপারে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

এদিকে এই ধর্মঘটের কারণে মাগুরা কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে ঢাকামুখী কোনো পরিবহন না ছাড়লেও খুলনা, চুয়াডাঙ্গা ও দর্শনা থেকে ছেড়া আসা বিভিন্ন পরিবহনের গাড়িগুলো মাগুরা হয়ে ঢাকায় যাচ্ছে।

এছাড়া যারা অগ্রিম টিকিট কেটেছিলেন তাদেরও গাড়িতে ওঠার সুযোগ দেয়া হচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com