রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই

মাগুরায় দুই পিকআপের সংঘর্ষে দুই চালক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৭ মে, ২০১৯
  • ৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(মাগুরা)প্রতিনিধি: মাগুরায় দুটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। সোমবার সকালে মাগুরা-ঝিনাইদহ সড়কের ইছাখাদা দরগাগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, নাঈম (২২) ও শাহাবুদ্দিন (২৯)। শাহাবুদ্দিনের বাড়ি ঝিনাইদহ জেলায় বলে পুলিশ ধারণা করলেও নাঈমের ঠিকানা জানা যায়নি।

মাগুরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. শাকুর আহম্মেদ  জানান, মাগুরা থেকে ঝিনাইদহগামী একটি মালবোঝাই পিকআপ ভ্যান ঘটনাস্থলে পৌঁছে অপরদিক থেকে আসা আরেকটি পিকআপ ভ্যানকে সাইড দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে উভয় পিকআপ ভ্যানের চালক ঘটনাস্থলেই নিহত হন। পিকাআপের দুই হেলপার গুরুতর আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলেও নিশ্চিত করেছেন এ কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এম বিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com