শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মাকে হত্যার পর ছেলের আত্মহত্যার চেষ্টা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ মে, ২০১৮
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ভোলা প্রতিনিধি: ভোলার দৌলতখান উপজেলায় জমি নিয়ে দ্বন্দ্বে বকুল বেগম (৬০) নামের এক বৃদ্ধা ছেলের হাতে নির্মমভাবে খুন হয়েছেন। এ সময় ছেলে রেজাউল করিম নিজেও আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার চর খলিফা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃধারহাট সংলগ্ন কুদ্দুস মাওলানার বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দৌলতখানের চর খলিফা এলকার মৃত আব্দুল কুদ্দুসের পাঁচ মেয়ে ও এক ছেলের মধ্যে রেজাউল করিম বাবার মৃত্যুর পর তার পাওনা সকল সম্পত্তি বিক্রি করে শ্বশুরবাড়ি বসবাস করতেন। গত এক বছর আগে তিনি শ্বশুরবাড়ি থেকে সৌদি আরব চলে যায়। সৌদি আরবে এক মাস থেকে পুনরায় দেশে চরে আসেন।

এদিকে মা বকুল বেগম একাই বসবাস করে আসছেন। ছেলে রেজাউল করিম দীর্ঘদিন ধরে তার মায়ের বসতভিটা বিক্রি করে টাকা দেয়ার জন্য চাপ প্রয়োগ করতে থাকেন। কিন্তু ওই জমি বিক্রি করতে রাজি না হওয়ায় রেজাউল করিম সন্ধ্যায় তার মাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। পরে মায়ের মৃত্যু নিশ্চিত করে সে একই ছুরি দিয়ে আত্মহত্যার জন্য নিজের পেটে আঘাত করে। এ সময় স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/আর এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com