শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারতের রাজনীতিতে বাংলাদেশিদের যেভাবে অবজ্ঞার পাত্র বানানো হল রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান জাহাজে আগুনের পর সমুদ্রে লাফ, এক নাবিকের মৃত্যু দেশের সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, জেলাজুড়ে জলাবদ্ধতা হাইতিতে অপরাধী চক্রের হামলায় শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ৭০ ঘুরে দাঁড়ানোর চেষ্টা পুলিশের, এখনো কর্মস্থলে অনুপস্থিত ১৮৭ জন

মাকে জবাই করে হত্যা

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি কলেজগেট এলাকায় মানসিক ভারসম্যহীন এক ছেলে তার মা জ্যোৎস্না বেগমকে (৬০) জবাই করে হত্যা করেছেন। এ ঘটনায় অভিযুক্ত শাখাওয়াত হোসেন মাসুদকে (৩০) আটক করেছে পুলিশ।

বুধবার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে ঘটনাটি ঘটে। 

নিহত জ্যোৎস্না বেগম গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘোষেরকান্দি গ্রামের মৃত খলিলুর রহমানের স্ত্রী। 

জ্যোৎস্না বেগমের মেয়ে জামাই বজলুর রহমান বলেন, কয়েক বছর ধরে মানসিক ভারসম্যহীন শাখাওয়াত। তিনদিন আগে চিকিৎসার জন্য শাখাওয়াতকে নিয়ে শাশুড়ি কোনাবাড়ি কলেজগেট এলাকায় আমার বাড়িতে আসেন। আজ দুপুর ১২টার দিকে আমার শাশুড়ি বারান্দায় দাঁড়িয়ে ছিলেন।

এসময় শাখাওয়াত তার মাকে রুমে ডেকে নেয়। একপর্যায়ে শাখাওয়াত ঘরের দরজা ভেতর থেকে আটকে দেয়। বাসার লোকজন ঘরের দরজা খুলতে বললেও শাখাওয়াত তাতে সায় দিচ্ছিলো না। পরে দরজা ভেঙে দেখা যায়, শাখাওয়াত বটি দিয়ে নিজের মাকে গলা কেটে হত্যা করে পাশেই বসে আছে। পরে পুলিশে খবর দেওয়া হয়।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে ডিবি ও সিআইডির লোকজন রয়েছে। ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com