মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

মাইক্রোবাসে পুলিশের স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: যানবাহন অপ্রতুলতায় বিভিন্ন সময় ব্যক্তিগত গাড়ি রিকুইজিশন করে মাঠে নামায় পুলিশ। স্টিকার লাগিয়ে এসব গাড়িতে টহল দেন পুলিশ সদস্যরা। চলমান করোনা পরিস্থিতিতে খোদ পুলিশের তল্লাশি চৌকি ভেদ করে এমনই একটি মাইক্রোবাস রাস্তায় চলাচল করছিল।

সোমবার ভোরে মাইক্রোবাসে পুলিশের স্টিকার লাগিয়ে ঢাকা থেকে রাজশাহী নগরীর নওদাপাড়া এলাকায় এসে ধরা পড়েছেন ১৩ জন। এ সময় দুই ট্রাক থেকে আরও ১১ জনকে নামানো হয়। তারাও সবাই ঢাকার বিভিন্ন জায়গায় কাজ করতেন। এই ২৪ জনের নাম-ঠিকানা, ছবি সংগ্রহ করে নিজ নিজ এলাকার থানা পুলিশকে অবহিত করা হয়েছে। ওই নির্দিষ্ট থানার পুলিশ তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করবে।

রাজশাহী নগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবিব) একটি দল এই অভিযান চালিয়ে তাদের পাকড়াও করেন।

পুলিশ জানিয়েছে, রাত সাড়ে ৩টার দিকে নওদাপাড়ায় পাঁচজনকে দাঁড়িয়ে থাকতে দেখেন এক পুলিশ সদস্য। সন্দেহ হলে তাদের জিজ্ঞাসা করেন তিনি। তখন জানতে পারেন এরা ঢাকা থেকে ট্রাকযোগে রাজশাহী এসেছেন। এর কয়েক মিনিট পর আরেকটি ট্রাক আসে একই রাস্তা দিয়ে। সেটি থেকে আরও ছয়জনকে নামানো হয়। তারাও ট্রাকযোগে রাজশাহী আসেন।

এর কিছুক্ষণ পর একটি মাইক্রোবাস আসে। এই গাড়ির সামনে স্টিকার দিয়ে লেখা ‘পুলিশ’। গাড়ি থামিয়ে দেখা যায় ভেতরে ১৩ জন সাধারণ নারী-পুরুষ। সবাই ঢাকা থেকে এসেছেন। সবার পরিচয় নিশ্চিত হয়ে নিজ নিজ থানার পুলিশকে অবহিত করে এলাকায় পাঠানো হয়।

নগর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হাসান বলেন, ২৪ জনকে আটকের বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়। পরে সিদ্ধান্ত হয় তাদের নাম-পরিচয় রেখে নিজ নিজ থানার পুলিশকে অবহিত করা হবে। তারা অবহিত করে এভাবে সবাইকে ছেড়ে দিয়েছেন।

বাংলা৭১নিউজ/এফআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com