বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

মাইকেল জ্যাকসনের মতো কণ্ঠ, নেট দুনিয়ায় গড়লেন রেকর্ড!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় সংগীতশিল্পী মাইকেল জ্যাকসন। আমেরিকান এই কিংবদন্তি একাধারে গায়ক, লেখক, ডান্সার এবং বিশ্বের পপ সংগীতের সম্রাট ছিলেন। ২০০৯ সালে মাইকেল জ্যাকসনের মৃত্যুতে পপ সংগীত জগত একজন কিংবদন্তি হারিয়েছে। যদিও তাঁর ব্যক্তিগত জীবন স্পষ্টতই রহস্যময় এবং বিতর্কিত ছিল তবে সংগীতে তাঁর অবদান ইতিহাসে সর্বকালের সবচেয়ে প্রভাবশালীদের মধ্যে পড়ে।

এই বিশ্বজয়ের পেছনে তাঁর সবচেয়ে বড় একটি সম্পদ ছিল তাঁর কন্ঠ।  কণ্ঠের স্বতন্ত্রতাই তাকে এমন একজন খ্যাতনামা গায়ক বানিয়েছে।  জ্যাকসন পরিবারের ব্যান্ড ‘দ্য জ্যাকসন ৫’-এর জন্য গান গাওয়ার সময় থেকে তাঁর উচ্চ কণ্ঠস্বর আলাদা ছিল, যখন তিনি একটি ছোট শিশু মাত্র! লাইভে তাঁর গান শোনা ছিল পৃথিবীর সবচেয়ে আকর্ষনীয় বিষয়ের একটি।

 তাঁর সুরময় নিখুঁত পারফরম্যান্স সবসময় বিনোদন দিয়েছে ভক্তকুলকে। মাইকেলের সাথে সত্যিকার অর্থে কাউকে তুলনা করা যায় না, এটাই আমরা ভেবেছি সবসময়। তবে সম্প্রতি একজন লোক টিকটক-এ একটি সাধারন পারফরম্যান্স দেখিয়েছেন যেটি অনেকটা পপ রাজার মতোই শোনাচ্ছে! তাঁর এই পারফরম্যান্স মানুষকে দারুন পুলকিত করেছে। ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

ব্র্যান্ডন কনওয়ে নামের সেই ব্যক্তি গত ২৪ জুলাই তাঁর প্রথম টিকটক ভিডিও পোস্ট করেছেন এবং তিন সপ্তাহেরও কম সময়ে এটি ২৭ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে! শুধু সে একটা পার্কিং লটে দাঁড়িয়ে মাইকেলের গান ‘দ্য ওয়ে ইউ মেক মি ফিল’ গানটি গেয়েছে, যে ভিডিওটি এখন বিশ্বকে মাতিয়ে তুলেছে! ভিডিওতে ব্র্যান্ডনের কন্ঠ ও উপস্থাপনা প্রায় মাইকেল জ্যাকসনের গানের বিখ্যাত সংস্করণের মতোই শোনাচ্ছে। মাইকেলের এই গানটি হাই-টেক মাইক্রোফোনসহ একটি পেশাদার স্টুডিওতে রেকর্ড করা হয়েছিল, যেখানে ব্র্যান্ডনের পারফরম্যান্স কেবল একটি স্মার্টফোনের মাধ্যমে করা হয়েছে! সত্যিই আশ্চর্যজনক এটা!

ভিডিওটি ফেসবুক, রেডডিট, টুইটার এবং ইনস্টাগ্রামে লক্ষবার শেয়ার করা হয়েছে। প্রতি মুহুর্তে ভিডিওটির দর্শকপ্রিয়তা বেড়েই চলেছে! কারন বহুদিন পর নতুন করে মাইকেল জ্যাকসনের গানে মুগ্ধ দুনিয়াবাসী!

সূত্র : আপওর্দি ডটকম

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com