শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মহানবীকে (সা.) নিয়ে কটূক্তির প্রতিবাদে রাস্তায় হাজারো জনতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৭ এপ্রিল, ২০১৯
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ নড়াইল প্রতিনিধি: নড়াইলে মহানবীকে (সা.) নিয়ে কটূক্তির প্রতিবাদে তিন কিলোমিটার এলাকায় মানববন্ধন করেছে হাজারো জনতা। এ সময় খণ্ড খণ্ড মিছিল নিয়ে তারা কটূক্তিকারী রাজকুমার সেনের ফাঁসি দাবি করেন। রোববার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী নড়াইল চৌরাস্তা থেকে রুপগঞ্জ পর্যন্ত এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

অভিযুক্ত রাজকুমার সেন নড়াইল সদর উপজেলা হবখালী ইউনিয়নের সিঙ্গিয়া বসুপাড়া গ্রামের চান্দু সেনের ছেলে। গত ৩১ মার্চ নড়াইল শহর থেকে তাকে আটক করেছে পুলিশ।

মানববন্ধনে বক্তব্য দেন রুপগঞ্জ দাখিল মাদরাসার অধ্যক্ষ মোহাম্মদ আনোয়ার হোসেন, হাফেজ মওলানা মহাসিন উদ্দিন, রুপগঞ্জ জামে সমজিদের খতিব মওলানা মোহাম্মদ আয়ুব আলী খান, ডা: নাসিরউদ্দিন প্রমুখ।

Narail-Blogar1

এ সময় বক্তরা কটূক্তিকারী রাজকুমার সেনের ফাঁসি না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন। মানববন্ধনে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন উপস্থিত হয়ে বিচারে সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাজকুমার সেন তার ফেসবুক আইডিতে মহানবী (সা.) সম্পর্কে বাজে মন্তব্য করেন। বিষয়টি প্রশাসনের নজরে এলে রাজকুমার সেনকে ৩১ মার্চ নড়াইল শহর থেকে আটক করে পুলিশ। আটকের পর পুলিশ বাদী হয়ে একটি তার বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলা৭১নিউজ/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com