মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

চট্টগ্রামের পটিয়ায় মহানবি হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তি করায় পার্থ বিশ্বাস পিন্টু (২৬) নামে এক যুবককে গোয়েন্দা পুলিশের একটি টিম গ্রেপ্তার করেছে। পরে তাকে থানায় নিয়ে যাওয়ার সময় পুলিশের সঙ্গে স্থানীয় ধর্মপ্রাণ জনতা ও মাদরাসার শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার বিকেলের এ ঘটনা।

মঙ্গলবার (১ অক্টোবর) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নূর।

স্থানীয়রা জানান, পার্থ বিশ্বাস পিন্টুকে থানায় নিয়ে যাওয়ার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করেন ছাত্র-জনতা। এ সময় পটিয়া থানা প্রাঙ্গণ ঘিরে রাখেন তারা। একই সময়ে এ ঘটনায় সেনাবাহিনীর একটি গাড়িতেও হামলা করা হয়।

এর আগে, পটিয়ার পার্থ বিশ্বাস পিন্টু নামে ওই যুবক ফেসবুকে ইসলাম ধর্ম ও নবি (সা.)-কে অবমাননা করে কটূক্তি করেন। পরে তারবিরুদ্ধে মামলা হয়। সোমবার দুপুরে তাকে পটিয়া থেকে গোয়েন্দা পুলিশের একটি টিম আটক করে থানায় নিয়ে যান। পরক্ষণেই খবর পেয়ে আল-জামিয়া আল-ইসলামিয়া পটিয়া মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা ও স্থানীয় জনতা থানা ঘেরাও করে আসামি ছিনিয়ে নিতে চান। এতেই সংঘর্ষের ঘটনা ঘটে।

পটিয়া থানার ওসি জায়েদ নূর বলেন, মহানবি (সা.)-কে কটূক্তি করার দায়ে পার্থ বিশ্বাস পিন্টু নামের একজনকে নগরী থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলাও রেকর্ড করা হয়েছে। গ্রেপ্তারের পর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com