সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

মসজিদে দ্বন্দ্ব, চুল কেটে মাথায় আলকাতরা ঢালল প্রতিপক্ষ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৬ জুন, ২০১৯
  • ৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বরিশাল)প্রতিনিধি: বরিশালের বাকেরগঞ্জে ইউসুফ আলী নামের এক ব্যবসায়ীকে মারধরের পর তার মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার উপজেলার চরামদ্দি ইউনিয়নের কালিদাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘটনার শিকার ইউসুফ আলী কালিদাশিয়া গ্রামের ইয়াকুব আলী হাওলাদারের ছেলে। বর্তমানে তিনি শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইউসুফ বলেন, কয়েকদিন আগে মুসল্লিদের বসার সুবিধার কথা চিন্তা করে মসজিদের বারান্দা খুলে রাখার প্রস্তাব দিই। এ প্রস্তাবে সম্মত না হওয়া নিয়ে প্রতিবেশী হোসেন আলী মাস্টারের সঙ্গে আমার বাকবিতণ্ডা হয়। এর জেরে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে হোসেনের ছেলে মাসুদ ও দেলোয়ারসহ ৫-৭ জন আমার পথরোধ করে। এ সময় তারা আমাকে মারধরের পর মাথার চুল কেটে গরম আলকাতরা ঢেলে দেয়। শুধু তাই নয়, আমার সঙ্গে থাকা ৩০ হাজার টাকাও তারা ছিনিয়ে নিয়ে যায়। পরে পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে মেডিকেলে ভর্তি করে।

এ ব্যাপারে অভিযুক্ত মাসুদ বলেন, ইউসুফ আমার আব্বাকে গালাগাল করেছে। তাকে আব্বার কাছে মাফ চাইতে বলেছিলাম। মাফ না চাওয়ায় তার চুল কেটে আলকাতরা ঢেলে দিয়েছি।

ওসি আবুল কালাম বলেন, শনিবার সন্ধ্যায় মামলা করার জন্য এজাহার দিয়েছে ইউসুফের ছেলে। অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে মামলা নিয়ে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com