বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সুদানে জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন নৌবাহিনীর ২০০ সদস্য নির্বাচনের সঙ্গে গণতন্ত্রের সম্পর্ক নেই: ফরহাদ মজহার চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর বিবেচনার অনুরোধ গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিত: পরিবেশ উপদেষ্টা সাবেক এমপি জর্জ ৩ দিনের রিমান্ডে পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে: পরিকল্পনা উপদেষ্টা আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট টেকনাফ স্থলবন্দরে মিয়ানমার থেকে গুলি, কার্যক্রম বন্ধ শেখ হাসিনার এপিএস লিকুর অবৈধ সম্পদের খোঁজে দুদক হাসিনাসহ মামলার আসামি সাবেক ৩ সিইসি রাজনৈতিক উদ্দেশ্যে নেওয়া প্রকল্প পুনর্বিবেচনা করা হবে বেনজীর-শহীদুলের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বিলুপ্ত সংখ্যালঘুরা আমাদের আমানত: মির্জা ফখরুল সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এএসআই নিহত ঢাকা থেকে হংকং যাওয়ার ফ্লাইটে বাংলাদেশি যাত্রীর মৃত্যু রংধনু গ্রুপের রফিক ও মিজানের ফাঁসির দাবিতে মানববন্ধন অস্থিরতা কাটছে আশুলিয়ার শিল্পাঞ্চলে, আজও বন্ধ ২৫ কারখানা গুলিবিদ্ধ ফাহিমকে ব্যাংকক পাঠিয়েছে সরকার, দেওয়া হয়েছে ৮ লাখ টাকা সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা নিয়ে যা বললেন আসিফ নজরুল

মমতার আকুতি, বৈঠক না করতে চাইলে এক কাপ চা খেয়ে যাও

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠকের জন্য নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়কে অপেক্ষা করতে দেখা গিয়েছিল। এবারও সেই একই দৃশ্য। কালীঘাটে বৈঠকের জন্য জুনিয়র ডাক্তারদের ডেকেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেও সেই একই জটিলতা। লাইভ স্ট্রিমিং বা ভিডিয়োগ্রাফি করতে দিতে হবে। ছটায় বৈঠক হওয়ার কথা ছিল। এক ঘণ্টারও বেশি সময় পেরিয়ে গিয়েছে। ঘরের দরজায় অপেক্ষা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে বসছেন না জুনিয়র ডাক্তাররা।

বৈঠকের শুরুতেই লাইভ স্ট্রিমিংয়ের দাবি তোলেন জুনিয়র ডাক্তাররা। সূত্রের খবর, সেই দাবি মানা হয়নি। জুনিয়র ডাক্তাররা তাদের সঙ্গে ভিডিয়োগ্রাফার নিয়ে গিয়েছিলেন। তাকেও বৈঠকে ঢুকতে দেওয়া হয়নি। ডাক্তারদের দাবি, গোটা বিষয়টি স্বচ্ছ হওয়া উচিত। তাদেরকেও আন্দোলনকারীদের জবাব দিতে হবে। তাই ভিডিয়োগ্রাফি বা লাইভ স্ট্রিমিংয়ের প্রয়োজন।

এদিকে, এরমধ্যেই মুখ্যমন্ত্রী বাড়ি থেকে বেরিয়ে এসে আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, তোমাদের জন্য অপেক্ষা করছি। তোমরা বৃষ্টিতে ভিজো না। আমরা ভিডিয়োগ্রাফি তোমাদের সঙ্গে শেয়ার করব। আমরা সবটাই রেকর্ড করব। নিশ্চিন্তে থাকো। আদালতে মামলা চলছে। আদালত অনুমতি দিলে তোমাদের তা দেব। তোমাদের জন্য আমাদের মুখ্যসচিব সহ অনেকেই অপেক্ষা করছে। মিটিং না করো তোমরা অন্তত এককাপ চা খেয়ে যাও। ভেতরে এসো।

মুখ্যমন্ত্রী আন্দোলনকারীদের বলেন, তোমাদের আসার কথা ছিল ১৫ জন। তোমরা এসছো ৪০ জন। বাড়িতে কি সবার জায়গা হতে পারে? তার পরেও তোমাদের জন্য সব ব্যবস্থা করে রেখেছি। প্লিজ তোমরা এসো। যদি মিটিং করতে ইচ্ছে না করে তোমরা চা খেয়ে যাও। আজকে বৈঠকের কথা তোমাদের কাছ থেকে এসেছিল। কোথাও লাইভ স্ট্রিমিংয়ের কথা ছিল না। এখানে একটা সিকিউরিটির ব্যাপারও রয়েছে। লক্ষী ভাইবোনেরা শোনো। ভিডিয়ো দিতে পারব না। মিনিটস করে দেব। যারা আসতে চাও তারা এসো। বাড়িতে এসে মিটিং যদি করতে না চান তাহলে চিঠি দিলেন কেন? এত অসম্মান কেন ? অনেক অপমান করছেন আপনারা।

মমতা বলেন, আগেও তিনদিন আমি ২ ঘণ্টা করে অপেক্ষা করেছি। তোমরা ছোট, আমি বড়। আমি আন্দোলন করা লোক। আন্দোলনকে সম্মান দিতে আমি জানি। মানুষের স্বার্থে এসে কথা বলো। আমরা বৈঠকের মিনিটস করে দেব, সই করে দেব। তোমাদের পক্ষ থেকেও সই করবে। তোমাদের সব দাবি তো মানতে পারি না! সুপ্রিম কোর্ট থেকে অনুমতি নিয়ে তোমাদের ভিডিয়ো দেব। হাতজোড় করে বলছি। তোমরা এসে। বাইরে বৃষ্টিতে ভিজো না। ওই কথা বলে মুখ্য়মন্ত্রী ভেতরে চলে যান।

বাংলা৭১নিউজ/সূত্র: জি২৪ ঘন্টা

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com