শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মমতাজের স্বামীর নাম সংশোধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ১১৭ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগমের পক্ষ থেকে জাতীয় পরিচয়পত্রে স্বামীর নাম ও শিক্ষাগত যোগ্যতার সংশোধন চেয়ে নির্বাচন কমিশনে (ইসি) করা আবেদন অনুমোদন পেয়েছে।

আগারগাঁওয়ের নির্বাচন ভবনের নির্বাচনী কর্মকর্তারা গতকাল মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেন। তফসিল ঘোষণার পর জাতীয় পরিচয়পত্র সংশোধনের প্রক্রিয়া বন্ধ রেখেছে ইসি। তবে জরুরি ভিত্তিতে কমিশনের অনুমতিক্রমে ও আইন অনুসারে এমন সংশোধন করা যেতে পারে।

মমতাজ বেগমের আবেদন প্রসঙ্গে জানতে চাইলে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেন, ‘আমরা (কমিশন) এরই মধ্যে তাঁর আবেদনে অনুমোদন দিয়েছি।’

মানিকগঞ্জ-২ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মমতাজ বেগম সংশোধন ফরমে স্বামীর নামে মো. রমজান আলীর জায়গায় এ এস এম মঈন হাসান এবং শিক্ষাগত যোগ্যতা পঞ্চম শ্রেণির জায়গায় দশম শ্রেণি করার আবেদন জানান।

আসন্ন নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন মমতাজ বেগম। তিনি গত নির্বাচনে এ আসনে থেকেই সংসদ সদস্য নির্বাচিত হন। সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com