শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মনোনয়ন না দেয়ায় মহাসড়ক অবরোধ করলো সাজেদা চৌধুরীর অনুসারীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউর, ফরিদপুর প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নির্বাচনী নির্দেশ উপেক্ষা করে দুইদিন ধরে ফরিদপুর নির্বাচনী আসন-২ (নগরকান্দা-সালথা) নগরকান্দায় ঢাকা-খুলনা মহাসড়কের জয়বাংলা নামক স্থানে অবরোধ করেছে সুবিধাভোগী আওয়ামী লীগের একাংশ। রবিবার ও সোমবার ঢাকা-খুলনা মহাসড়কের যানচলাচল বন্ধ হয়ে যায়। এবারের জাতীয় সংসদ নির্বাচনে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও তার পরিবারের কাউকেই মনোনয়ন দেওয়া হয়নি। কেন তাকে এবং তার পরিবারের কাউকে মনোনয়ন দেওয়া হয় নি এবং এই আসন থেকে মহা জোটের অংশীদার জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সালকে মনোনয়ন বোর্ড সিদ্ধান্ত নিয়ে নির্বাচনের মনোনয়ন দেন। এ সিন্ধান্তকে বুড়ো আঙ্গুল দেখিয়ে মহাসড়ক অবরোধ করে স্থানীয় দুই চেয়ারম্যান। তারা হলেন চরযশোহরদী ইউপি চেয়ারম্যান প্রতীক ও কাইচাইল ইউনিয়নের চেয়ারম্যান ঠান্ডু মিয়া। দুই চেয়ারম্যানই আওয়ামীলীগের সদস্য। এলাকার শতাধীক ব্যক্তিরা জানান, সৈয়দা সাজেদা চৌধুরীর এপিএস ও তার ছোট পুত্র শাহাদব আকবরা চৌধুরী লাবুর ইন্ধনে মহাসড়ক অবরোধ করে রাখা হয়।

এ বিষয়ে সৈয়দা সাজেদা চৌধুরীর এপিএস শফিউদ্দিন ও সাজেদা চৌধুরীর ছেলে লাবু চৌধুরীর যথাক্রমে ০১৯১১৩৪৬২৩৯ ও ০১৮১৯২১৯৭০৫ এই নম্বরে যোগাযোগ করলে দুইজনের কেউ মোবাইল রিসিভ করেন নাই। নগরকান্দা উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও সৈয়দা সাজেদা চৌধুরীর বড় পুত্র আয়মন আকবর চৌধুরী লাবলু জানান, অবরোধের বিষয়ে আমি কিছুই জানি না। তবে মাননীয় দলের সভাপতি শেখ হাসিনা যাকেই নোমিনেশন দিবে আমি তার হয়েই দলের জন্য কাজ করবো।

নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি মেজর আতম হালিম জানান, যারা অবরোধ করেছে তারা মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনাকে অপমান করেছেন। তিনি আগেই বলেছেন যাকেই মনোনয়ন দেওয়া হবে তার জন্যই কাজ করা হবে। এ অবরোধটি গঠনতন্ত্রের পরিপন্থি। সৈয়দা সাজেদা চৌধুরী তিনিও মনোনয়ন বোর্ডের একজন অন্যতম সদস্য। তারপরও এই অবরোধটি করা ঠিক হয়নি। এসব ন্যাক্কার জনক কাজ যারা করেছেন তাদের দল থেকে বহিস্কারের দাবী জানিয়েছেন তিনি।

সালথা উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন জানান, দল যাকে মনোনয়ন দিবে তার হয়্ইে কাজ করবো। নগরকান্দা উপজেলার যুবলীগ নেতা আনিস মোল্লা জানান, এই অবরোধের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

পরবর্তীতে ফরিদপুরের পুলিশ সুপার জাকির হোসেন খান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com