শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মনোনয়নপত্র জমা দিলেন কংগ্রেস প্রধান রাহুল গান্ধী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯
  • ৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ভারতের লোক সভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলেন কংগ্রস প্রধান রাহুল গান্ধী। সঙ্গে ছিলেন বোন প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র। আজ সকালে কালপেত্তার ডিস্ট্রিক্ট কালেক্টরেট অফিসে হেলিকপ্টারযোগে পৌঁছেন ভাই-বোন। সেখানে কেরালার ওয়েনাদ আসন থেকে মনোনয়নপত্র পূরণ করেন রাহুল।

রাহুল এবং প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানাতে সেখানে জমায়েত ছিলেন হাজার হাজার কংগ্রেসের কর্মী-সমর্থকরা। রাহুলের ওয়েনাদ নির্বাচনে ক্যাম্পেইনের শুরুতে অভিবাদন জানান তারা। কংগ্রেস প্রধানের মতো হাই প্রোফাইলের আগমন উপলক্ষে কালেক্টরেট অফিসের ভেতরে বাইরে ছিলে কড়া নিরাপত্তা।

মনোনয়নপত্র দাখিলের উপলক্ষে নেতা-কর্মীদের নিয়ে শোভাযাত্রায় অংশ নেন রাহুল ও প্রিয়াঙ্কা। একটি ছাদখোলা গাড়িতে দাঁড়ান তারা। রাহুলের পরনে ছিল সাদা পাঞ্জাবি-পায়জামা। আর প্রিয়াঙ্কা বেছে নিয়েছিলেন লাল পাড়ের গেরুয়া শাড়ি। দুজনই হাত নেড়ে কর্মী-সমর্থকদের শুভেচ্ছার উত্তর দেন।

গত সপ্তাহেই কংগ্রেস ঘোষণা দেয় যে দলটির প্রধান পাহাড়ি অঞ্চল কেরালা ডিস্ট্রিক্টের আসন থেকে লড়বেন। বুধবার রাতেই ওয়েনাদ থেকে ৭৩ কিলোমিটার দূরে কোজহিকোদে এলাকায় নামেন রাহুল। সেখানে তাকে জাঁকজমকপূর্ণ স্বাগত জানান শত শত কংগ্রেসকর্মী। দলের উত্তর প্রদেশের প্রধান হয়ে দলের জেনারেল সেক্রেটারি হিসেবে যোগ দেন প্রিয়াঙ্কা।

রাহুলকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন কেরালার সাবেক মুখ্যমন্ত্রী ওমেন চান্দিসহ কংগ্রেসের নেতৃত্বাধীন অন্যান্য দলের নেতারা। রাতে কোজহিকাদোর একটি গেস্ট হাউজে ছিলেন দুই ভাই-বোন। সেখান থেকে বেরোনোর সময়ও অসংখ্য নেতাকর্মী উপস্থিত হন। পরে তারা গাড়ি থেকে বেরিয়ে উপস্থিত জনতার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

দুজনকে একপলক দেখতে কয়েক ঘণ্টা ধরে দাঁড়িয়ে ছিলেন অনেকে। তিন বছরের জয়াকে কোলে নিয়ে সকাল ৮টা থেকে অপেক্ষায় ছিলেন তার মা। রাহুল তাদের সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেন। উচ্ছ্বসিত কণ্ঠে জয়ার মা বলেন, গতরাতেও আমরা অনেকক্ষণ দাঁড়িয়ে ছিলাম। কিন্তু তার সঙ্গে দেখা হয়নি। এখন তার (রাহুল) সঙ্গে দেখা করতে পেরে আমরা খুবই খুশি।

বাংলা৭১নিউজ/সূত্র: এনডিটিভি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com