রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

মনপুরায় জেলে ট্রলারে হামলা, ৪ জনকে অপহরণ

ভোলা প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

ভোলার মনপুরায় জেলে ট্রলারে হামলা করে চার মাঝিকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ সময় জলদস্যুরা জেলেদেরকে এলোপাতাড়ি মারধর করে ট্রলারের মাছ ও নগদ টাকা নিয়ে যায়।

অভিযোগ উঠেছে, হাতিয়ার জলদস্যু মহিউদ্দিন বাহিনীর সদস্যরা জেলেদের অপহরণ করে মুক্তিপণ দাবি করছে।

অপহৃত জেলেরা হলেন, জসিম, সাইফুল, বাচ্চু ও মিজান।

তাদের সকলের বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া গ্রামে।

এ সময় জলদস্যুদের মারধরে একই এলাকার রিপন, নুর আলম, নাছির ও আহাদসহ ১০ জেলে আহত হন।

বুধবার (০৪ জানুয়ারি) ভোরে মনপুরা-হাতিয়ার সীমান্তবর্তী মেঘনা নদীতে মাছ শিকারের সময় এ ঘটনা ঘটে। পরে বেলা সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা অপহৃত জেলে পরিবারের কাছে মুঠোফোনে জনপ্রতি এক লাখ টাকা করে মুক্তিপণ দাবি করে।

ভুক্তভোগীর স্বজনরা জানান, বুধবার ভোর ৫টার দিকে হাতিয়ার উড়িরচর ও মনপুরার চরপিয়াল সংলগ্ন মেঘনায় মাছ শিকারের সময় হাতিয়ার জলদস্যু মহিউদ্দিন বাহিনী হামলা চালায়। এ সময় তারা জেলেদের মারধর করে নগদ টাকা, ট্রলারে থাকা মাছ ও মোবাইল ফোন নিয়ে যায়। পরে তারা চারটি ট্রলার থেকে একজন করে চার মাঝিকে অপহরণ করে। এ সময় তাদের মারধরে ১০ জেলে আহত হয়।

হাতিয়ার নিঝুম দ্বীপের নৌ-পুলিশ ক্যাম্পের দায়িত্বে থাকা উপ পরিদর্শক (এসআই) কাউছার আলম জানান, মেঘনা নদীর হাতিয়া ও মনপুরার সীমান্তে ডাকাতির ঘটনায় অপহৃত জেলেদের উদ্ধারে অভিযান চলছে।

মনপুরা কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার আব্দুল মালেক জানান, খোঁজ-খবর নিয়ে অপহৃত জেলেদের উদ্ধারে অভিযান পরিচালনা করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com