বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইউনূস-ট্রুডো বৈঠক বাংলাদেশ-কানাডা সম্পর্ক বৃদ্ধি নিয়ে আলোচনা জাতিসংঘ মহাসচিবের সংবর্ধনা অনুষ্ঠানে ড. ইউনূসের যোগদান জানুয়ারির শুরুতেই বই পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার সোনার দামে নতুন রেকর্ড, ভরি ১৩৫৬৬৪ টাকা ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮০১ সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী মারা গেছেন শ্রমিকদের দাবি মেনে নিলো মালিকপক্ষ, বুধবার থেকে খোলা সব গার্মেন্টস স্বার্থসংশ্লিষ্ট সম্পর্ক এগিয়ে নিতে একমত বাংলাদেশ-ভারত অন্তর্বর্তী সরকারে যুক্তরাষ্ট্রের পূর্ণ সমর্থনের আশ্বাস বাইডেনের দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু

মধ্যরাত থেকে শেষ হচ্ছে পটুয়াখালী পৌর নির্বাচনের প্রচার

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

আজ বৃহস্পতিবার মধ্যরাত থেকে শেষ হচ্ছে পটুয়াখালী পৌরসভা নির্বাচনের প্রচার-প্রচারণা। শেষ দিনে পাড়া মহল্লা থেকে শুরু করে অলিগলি চষে বেড়াচ্ছেন প্রার্থীরা। তবে অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে তৎপর রয়েছে পুলিশ। 

পটুয়াখালী জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে ৫০ হাজার ৬৯৯ জন ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ২৩৯৪৭, নারী ২৬৭৫০ ও ২ জন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন। ভোটে ৫ জন মেয়র প্রার্থী, ৪১ জন কাউন্সিলর প্রার্থী ও ১৫ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, প্রচারণার শেষ দিনে সকাল থেকে বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে ভোট প্রার্থণা করছেন মেয়র প্রার্থী ও কাউন্সিলর প্রার্থীরা। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। নির্বাচনে মেয়র পদে ৫ জন প্রতিদ্বন্দ্বী থাকলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হবে সাবেক মেয়র ডা. শফিকুল ইসলাম ও বর্তমান মেয়র মহিউদ্দিনের সঙ্গে। এদিকে প্রচারণার শুরু থেকে এখন পর্যন্ত দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বড় কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। 

পটুয়াখালী সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার খান আবি শাহনুর হক বলেন, অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। আশা করছি শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন করতে পারবো।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com