মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

মধ্যরাতে ঢাকার ১১টি ছাত্র মেসে পুলিশি অভিযান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৯ জুলাই, ২০১৬
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাংলাদেশে ঢাকার রাজাবাজার এলাকায় মধ্যরাতে পুলিশ কমপক্ষে ১১টি ছাত্র মেসে তল্লাশি অভিযান চালিয়েছে। পুলিশ বলেছে, এসব মেসে মূলত বিভিন্ন কোচিং সেন্টারের এবং বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্ররা থাকে।

জঙ্গি তৎপরতায় তাদের কেউ জড়িত কিনা, সেটা খতিয়ে দেখতেই এই তল্লাশি অভিযান চালানো হয় বলে পুলিশ বলছে।

শেরেবাংলা নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোপাল গণেশ বিশ্বাস জানিয়েছেন, রাজাবাজার এলাকায় শুক্রবার রাত সাড়ে দশটা থেকে দুইটা পর্যন্ত সাড়ে তিন ঘণ্টা সময় ধরে পুলিশ ১১টি ভবনে তল্লাশি চালিয়েছে।

ভবনগুলো ছয় সাত তলা করে হবে। প্রতিটি ভবনকে একটি করে মেস হিসেবে পুলিশ চিহ্নিত করেছে। পাবলিক বিশ্ববিদ্যালয় বা মেডিকেল,ইঞ্জিনিয়ারিং ভর্তির জন্য কোচিং সেন্টারে যাচ্ছে, এমন ছাত্রের সংখ্যাই এই মেসগুলোতে বেশি।

এছাড়া বেসরকারি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীও রয়েছে। তল্লাশিতে আপত্তিকর কিছু পুলিশ পায়নি এবং কাউকে আটক করা হয়নি।

ঐ পুলিশ কর্মকর্তা আরও জানিয়েছেন,মেসগুলোতে বসবাসকারী ছাত্রদের পরিচয়পত্র এবং তথ্যাদি পুলিশ যাচাই করে দেখেছে। কয়েকজনের পরিচয়পত্র বা তথ্যাদির প্রমাণ না থাকায় মোবাইলে তাদের বাবা মা’র সাথে কথা বলে পুলিশ তাদের সন্দেহ দূর করেছে।

পুলিশ কর্মকর্তারা বলেছেন, মেসগুলোতে তাদের এমন আকস্মিক অভিযান অব্যাহত থাকবে। দু’দিন আগে ঢাকার কল্যাণপুরে বহুতল ভবনের মেসে পুলিশি অভিযানে সন্দেহভাজন নয়জন জঙ্গি নিহত হয়।

সেই প্রেক্ষাপটে দেশের বিভিন্ন জায়গায় জঙ্গি বিরোধী ব্লক রেইড বা অভিযানের পাশাপাশি এখন মেসেও তল্লাশি অব্যাহত রাখার কথা পুলিশ বলছে।

বাংলা৭১নিউজ/সূত্র: বিবিসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com