শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

মধ্যপাড়া পাথর খনিতে দূর্ঘটনায় এক শ্রমিক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরের মধ্যপাড়া কঠিন শিলা খনির ভূ-গর্ভ থেকে পাথর আহরনের সময় অসতর্কতার কারনে বড় একটি পাথর খন্ডের নিচে চাপা পড়ে মোস্তফা কামাল (৩২) নামে এক খনি শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সে খনি পাশ্ববর্তী মধ্যপাড়া পূর্ব রসুলপুর হরিরামপুর গ্রামের ফজলে রহমানের ছেলে। সোমবার সকাল ৯টার দিকে ভূ-গর্ভে কাজ করার সময় এ দূর্ঘটনা ঘটে।

খনির একটি সুত্র জানায়, নিহত মোস্তফা কামাল খনির ঠিকাদারী প্রতিষ্ঠান জার্মানিয়া ট্রেষ্ট কনসোটিয়াম (জিটিসি)’র ভূগর্ভে স্টোপিং বিভাগে মেকানিক্যাল হেলপার হিসেবে কর্মরত ছিলেন।

দুঘর্টনার পর পরই গুরুতর আহত অবস্থায় জিডিসি কর্মকর্তারা তাকে নিজস্ব চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে তার অবস্থার বেগতিক দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য জিটিসির নিজেস্ব পরিবহনে রংপুর মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টার দিকে তিনি মৃত্যু বরন করেন। মধ্যপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রর উপ-পরিদর্শক মোসলেম উদ্দীন বসুনিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com