সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

মডেলকে পিটিয়ে মানিব্যাগ ছিনিয়ে নিল পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ জুন, ২০১৯
  • ৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সিলেট)প্রতিনিধি: সিলেট নগরের জিন্দাবাজার এলাকায় এসডি ইমন নামে এক স্থানীয় মডেলকে পিটিয়েছে পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে জিন্দাবাজার পয়েন্ট থেকে জগন্নাথ জিউড় মন্দিরে নিয়ে তাকে পেটানো হয়। এ ঘটনায় পুলিশের সহকারী টাউন উপপরিদর্শক (এটিএসআই) মাছুমকে ক্লোজড করা হয়েছে।

মারধরের শিকার মডেল এসডি ইমন নগরের দাড়িয়াপাড়া এলাকার মেঘনা সি ২০ নম্বর বাসার বাসিন্দা। তিনি মহানগর ছাত্রলীগের রাজনীতির সঙ্গেও যুক্ত বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে জিন্দাবাজার পয়েন্টে রিকশা পার্কিং নিয়ে পুলিশের সহকারী টাউন উপপরিদর্শক (এটিএসআই) মাছুমের সঙ্গে এসডি ইমনের বাগবিতণ্ডা হয়। এ সময় এটিএসআই মাছুমের নেতৃত্বে পুলিশ সদস্যরা ইমনকে টেনে পয়েন্টে সংলগ্ন জগন্নাথ জিউড় মন্দিরের ভেতরে নিয়ে যান। এ সময় তাকে বেধরক মারধর করেন পুলিশ সদস্যরা। পরে স্থানীয় ব্যবসায়ীরা মন্দিরের ভেতরে ঢুকে ইমনকে ছাড়িয়ে আনেন। এ সময় পুলিশ তার মানিব্যাগ ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেন ইমন।

পুলিশের কাছ থেকে ছাড়া পেয়ে ইমন তার আত্মীয়-স্বজন ও দলীয় সহকর্মীদের খবর দেন। এর কিছুক্ষণের মধ্যেই একদল যুবক জিন্দাবাজার পয়েন্টে এসে এটিএসআই মাছুম ও পুলিশ সদস্যদের ঘেরাও করে ঘটনার বিষয়ে জানতে চান। তখন পুলিশ সদস্যরা কোনো জবাব না দেয়ায় তারা রাস্তা অবরোধ করে রাখেন।

Sylhet-Pic02.jpg

ঘটনার খবর পেয়ে মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার (এসি) ইসমাইল ও পরিদর্শক (তদন্ত) ছাবারুলের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসেন। এ সময় এসি ইসমাইল ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা। পরে তাদের নিয়ে থানায় যান এসি ইসমাইল ও পরিদর্শক (তদন্ত) ছাবারুল।

মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার (এসি) ইসমাইল জানান, থানায় যাওয়ার পর এসডি ইমন একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এ ঘটনায় পুলিশের এটিএসআই মাছুমকে ক্লোজড করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এম ইউ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com