মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে

মওদুদ আহমেদের কি ক্ষমতা আছে প্রধানমন্ত্রীকে ক্ষমতা থেকে নামানোর- তোফায়েল আহমেদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপি নেতা মওদুদ আহমেদের শক্তি থাকলে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর পদ থেকে সরানোর চেষ্টা করার চ্যালেঞ্জ দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ।
মওদুদ আহমেদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার শক্তি থাকলে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে টেনে হেঁচড়ে অসম্মানজনকভাবে নামানোর চেষ্টা করতে পারেন। কিন্তু এটা ১৯৭১ সাল না, সেটা আপনাদের মনে রাখতে হবে।
বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে সেক্টর কমান্ডার ফোরাম- মুক্তিযুদ্ধ ৭১ এর উদ্দোগে ‘৭ মার্চের মহাকাব্য- বঙ্গবন্ধু ও বাংলাদেশের ইতিহাস’ শীর্ষক আলোচনায় তিনি এসব কথা বলেন।
২০১৪ সালের নির্বাচনের প্রসঙ্গ টেনে তোফায়েল বলেন, আপনার (মওদুদ) নেত্রী বলেছিলেন শেখ হাসিনাকে ক্ষমতা থেকে না নামিয়ে ঘরে ফিরবেন না। পেরেছেন? জনগণ আর জামায়াতকে নিয়ে ক্ষমতায় আসতে দিবে না।
তিনি বলেন, মওদুদ আহমেদের কি সে ক্ষমতা আছে যে প্রধানমন্ত্রীকে ক্ষমতা থেকে নামানোর? এত সহজ না। কিন্তু এরপরও অসাংবিধানিক বক্তব্য দিয়ে যাচ্ছে তারা।
আয়োজক সংগঠনের সহসভাপতি সাবেক এডিশনাল আইজিপি (অব.) নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হক, অর্থনীতিবিদ ড. কাজী খলিকুজ্জামান, মুক্তিযোদ্ধা ও লেখক হারুন হাবীব, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com