শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয়

মঈন খানের বাসায় কূটনীতিকদের নৈশভোজ, রব ও মান্না ছিলেন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সাম্মানে নৈশভোজের আয়োজন করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খানের বাসায়। এতে কূটনীতিকরা ছাড়াও বিএনপির নেতারাও অংশ নিয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় মঈন খানের গুলশানের নিজ বাসায় এ নৈশভোজের আয়োজন করা হয়।

বিএনপি সূত্রে এই তথ্য জানা গেছে।

এ নৈশভোজে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, জাপান, নরওয়ে, জাপান, নেদারল্যান্ডস, নেপাল ও স্পেনের কূটনীতিকেরা অংশ নেন।  এ ছাড়া পরে জাসদের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব ও নাগরিক ঐক্যের সমন্বয়ক মাহমুদুর রহমান মান্না নৈশভোজে যোগ দেন।

বিএনপির নেতাদের মধ্যে অংশ নিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, বিএনপি নেতা আলতাফ হোসেন চৌধুরী এবং ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর।

বাংলা৭১নিউজ/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com