বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

মইনুলের বিরুদ্ধে এবার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মইনুল হোসেনের বিরুদ্ধে এবার ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ (২) ও ২৯ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য সুমনা আক্তার লিলি মামলাটি করেন। বিকালে সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. আস সামশ জগলুল হোসেনের আদালতে এই মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।

সুমনা আক্তার লিলি ঢাকাটাইমসকে জানান, ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ (২) ও ২৯ ধারায় ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে মামলা করেছেন তিনি।

গত সোমবার রাত ১০টার দিকে সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টাকে ফ্রন্টের আরেক নেতা আ স ম আবদুর রবের বাসা থেকে আটক করা হয়। পরে তকে রংপুরের একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে নেয়া হলে তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

গত ১৬ অক্টোবর বেসরকারি টেলিভিশন একাত্তরের একটি অনুষ্ঠানে এসে নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে এক প্রশ্নের জবাবে ‘আপনাকে আমি চরিত্রহীন হিসেবে দেখতে চাই’মর্মে বক্তব্য দিয়ে সমালোচিত হন।

মইনুল হোসেনের বিরুদ্ধে ২১ অক্টোবর মামলা করেন মাসুদা ভাট্টি। জারি হয় গ্রেপ্তারি পরোয়ানা। একই দিন গ্রেপ্তারি পরোয়ানা জারি হয় জামালপুরেও। তবে একই দিন উচ্চ আদালতে পাঁচ মাসের আগাম জামিন পান মইনুল। আর পরদিন এই আদেশের বিরুদ্ধে আপিল করে রাষ্ট্রপক্ষ।

এরই মধ্যে মইনুলের বিরুদ্ধে আরও বেশ কিছু মামলা হয়েছে দেশের বিভিন্ন জেলায়। এর মধ্যে একাধিক মামলায় আছে গ্রেপ্তারি পরোয়ানাও।

গত ১৩ অক্টোবর ড. কামাল হোসেন, বিএনপি, নাগরিক ঐক্য এবং জেএসডিকে নিয়ে গঠিত ঐক্যফ্রন্টে যোগ দেন মইনুল হোসেনও। সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলার অনুমোদন দেন তিনিই।  সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com