বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে

ভ্যান নিয়ে ঘুরতে বেরিয়ে খাদে পড়ে দুই শিশুর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

রাতের আঁধারে রাস্তায় ঘুরতে বের হয়ে কুকুরের সঙ্গে ধাক্কা লেগে ভ্যান উল্টে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) রাতে মাদারীপুরের কালকিনিতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- রমজান হোসেন (১১) ও মো. রিফাত (১২)। তারা মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র ছিল। রমজান হোসেন উপজেলার চরদৌলতখান এলাকার জামাল হোসেনের ছেলে ও মো. রিফাত উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে।

হাসপাতাল ও নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পর ভ্যানে করে ঘুরতে বের হয় তিন বন্ধু রমজান হোসেন, মো. রিফাত ও ইব্রাহীম। এ সময় ইব্রাহীম ভ্যান চালাচ্ছিল। তারা ভবানীপুর প্রধান সড়কে পৌঁছালে দুটি কুকুর হঠাৎ দৌড়ে এসে তাদের ভ্যানের সঙ্গে ধাক্কা খায়।

এতে চলন্ত ভ্যানটি উল্টে খাদে পড়ে তিন বন্ধুই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রমজান ও রিফাতকে মৃত ঘোষণা করেন।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com