মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

ভ্যানে কাপড় বিক্রির সময় বাসের ধাক্কা, নিহত ২

নওগাঁ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

নওগাঁর মান্দায় ভ্যানে কাপড় বিক্রির সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের চৌদ্দমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সিংগা গ্রামের বাসিন্দা আব্দুস সাত্তার (৬০) ও একই ইউনিয়নের বাংড়া গ্রামের বাসিন্দা খোরশেদ সরদার (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ভ্যানযোগে উপজেলার চৌদ্দমাইল থেকে কাপড় বিক্রি করছিলেন আব্দুস সাত্তার। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস তার ভ্যানকে ধাক্কা দেয়।

এতে ব্যবসায়ী আব্দুস সাত্তার ও পাশে দাঁড়িয়ে থাকা খোরশেদ সরকার রাস্তার পাশে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই কাপড় ব্যবসায়ী আব্দুস সাত্তার মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় খোরশেদ সরকারকে উদ্ধার করে রাজশাহীতে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান  বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আব্দুস সাত্তারের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাসটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে যান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com