বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

ভ্যাকসিন-বিরোধী সমস্ত কনটেন্ট ব্লক করছে ইউটিউব

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

ইউটিউব কর্তৃপক্ষ জানিয়েছে, ইউটিউব থেকে সমস্ত ভ্যাকসিন-বিরোধী কনটেন্ট ব্লক করা হবে। বুধবার এক ব্লগ পোস্টে ভিডিও শেয়ারিং সাইট এ তথ্য জানায়। এতে বলা হয়েছে, কোভিড-১৯ ভ্যাকসিন সম্পর্কে ভুল তথ্য দেওয়ার বিষয়ে নিষেধাজ্ঞার থাকার পরও অনুমোদিত কোভিড-১৯ ভ্যাকসিনগুলো সম্পর্কে মিথ্যা তথ্য দিয়ে তৈরি করা সব ধরনের ভিডিও ব্লক করবে ইউটিউব। খবর রয়টার্সের।

জানা গেছে, ফ্লু ভ্যাকসিন বন্ধ্যাত্বের কারণ এবং হাম, মাম্পস ও রুবেলার এমএমআর টিকা নিলে অটিজম হতে পারে- এ ধরনের কনটেন্ট ইউটিউবে অনুমোদিত নয়। ইউটিউবের একজন মুখপাত্র জানিয়েছেন, ইউটিউব রবার্ট এফ কেনেডি জুনিয়র এবং জোসেফ মার্কোলাসহ বেশ কয়েকজন বিশিষ্ট ‘ভ্যাকসিন-বিরোধী’ কর্মীদের সাথে যুক্ত চ্যানেলগুলোকেও নিষিদ্ধ করেছে। উল্লেখ্য, স্বাস্থ্য বিষয়ক ভুয়া তথ্য সরবরাহ বন্ধে যথেষ্ট সক্রিয়ভাবে কাজ না করায় সামাজিক যোগাযোগমাধ্যম ইউটিউব, ফেসবুক ও টুইটার সমালোচিত হওয়ার পর এই উদ্যোগ নিয়েছে ইউটিউব।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com