মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

ভোলায় ৩টি ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান: জেল, জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ভোলা জেলা প্রতিনিধি: ভোলায় লাইসেন্স না থাকায় ও কাঠ পোড়ানোর দায়ে ৩টি ইটভাটা মালিককে জেল, জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ জানুয়ারী) দুপুরে সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের সাইমুন ব্রিকস-১, সাইমুন ব্রিকস-২ ও ৭ স্টার ব্রিকসকে এই জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। এসময় ৪জনকে ৬ মাসের জেল ও ৩ লক্ষ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরও ৩ মাসের জেল দেওয়া হয়।

জানা গেছে, সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ইটভাটা স্থাপনের লাইসেন্স না থাকায় ও অবৈধভাবে কাঠ দিয়ে ইট পোড়ানোর দায়ে সাইমুন ব্রিকস-১, সাইমুন ব্রিকস-২, ৭ স্টার ব্রিকস এর ৪জনকে ৬ মাসের জেল ও ৩ লক্ষ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরও ৩ মাসের জেল দেওয়া হয়। আটককৃতরা হলেন, ৭ স্টার ব্রিকসের আকতার হোসেন, সাইবুল হাসান, সাইমুন ব্রিকস-২ এর সাহারুল আমিন, সাইমুন ব্রিকস-১ এর সুমন।

অভিযান পরিচালনা করেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ কাওছার হোসেন। তিনি বলেন, ভোলা জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে ভোলা সদরের ইলিশা ইউনিয়নের ৩টি অবৈধ ইটভাটায় আমরা অভিযান পরিচালনা করি। প্রত্যেকটিতে জেলা প্রশাসকের লাইসেন্স না নিয়ে এরা ইটভাটা পরিচালনা করে আসছিলো।

এছাড়াও ইটভাটায় জ্বালানি কাঠ ব্যবহার করে ইট পুড়িয়ে আসছিলো। এ অভিযোগে ৪জনকে ইটভাটা মালিককে গ্রেফতার করি। প্রত্যেককে ৬ মাসের জেল ও ৩ লক্ষ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরও ৩ মাসের জেল দেওয়া হয়।

বাংলা৭১নিউজ/এবি

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com