মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

ভোলায় উৎসবমুখর পরিবেশে প্রার্থীদের মনোনয়পত্র দাখিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ভোলা জেলা প্রতিনিধি:  ভোলায় ৭ টি  উপজেলায় উৎসবমুখর পরিবেশে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির  মনোনিত প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। সোমবার মনোনয়পত্র দাখিলের শেষ দিন  ভারপ্রাপ্ত  রির্টানিং কর্মকর্তা সহ স্ব স্ব উপজেলা নির্বাচনী কর্মকর্তাদের নিকট তাদের মনোনয়পত্র দাখিল করেন। 

৩১ মার্চ চতুর্থ ধাপের নির্বাচনের জন্য ভোলার ৭ টি উপজেলার চেয়ারম্যান,ভাইস  চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বমোট- ৩৩ জন মনোনয়নপত্র জমা দেন।

ভোলা সদর উপজেলায় আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন   বর্তমান উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন,ভাইস চেয়ারম্যান পদে মো: ইউনুছ,মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেতারা বেগম মনোনয়পত্র দাখিল করেন।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র  ও যুবলীগের সভাপতি মনিরুজ্জামান, ,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা অধ্যক্ষ শাফিয়া খাতুন সহ আরো অনেকে। এছাড়াও জাতীয় পার্টি থেকে বেলাল খান চেয়ারম্যান পদে  মনোনয়নপত্র জমা দেন।

বোরহাউদ্দিন উপজেলা 

এখানে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেন তারা হল, আ’লীগের দলীয় প্রার্থী আবুল কালাম আজাদ, মো: বিল্লাল হোসেন, আকতারুন নেছা ও হেলালউদ্দিন ভূইঁয়া। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, আলহাজ্ব মো: জসিম উদ্দিন, জুলফিকার আলী তুহিন হাওলাদার ও ইসমাইল খান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াছমিন, রিয়াজুল জান্নাত ও মেহের আকতার মুন।

লালমোহন উপজেলা

এদিকে  লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন ৩ জন। এরা হলেন বর্তমান চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমদ,সতন্ত্র প্রার্থী মো: আকতার হোসেন,জাতীয় পার্টির মাহাবুব এলাহী,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ফখরুল আলম, আবুল হোসেন রিমন,জাতীয় পার্টির জাহাঙ্গির আলম, মহিলা ভাইস  চেয়ারম্যান পদে -শিখা আফরোজ,মাসুমা খানম,জাতীয় পার্টি থেকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেন হাছিনা আক্তার।

চরফ্যাশন উপজেলা

আওয়ামীলীগ থেকে মনোনয়ন পত্র জমা দেন বর্তমান চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন। জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র জমা দেন- মনিরুজ্জামান শাহিন,ভাইস চেয়ারম্যান মো: সাদেক মিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান পদে আকলিমা ফারুক রিমা।

তজুমদ্দিন উপজেলা

তজুমদ্দিন উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেন বর্তমান চেয়ারম্যান মোঃ ফজলুল হক দেওয়ান,সাবেক চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন দুলাল,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মহিউদ্দিন পোদ্দার, জিয়াউর রহমান,আরিফুর রহমান,মামুন আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাছনা বেগম।

মনপুরা উপজেলা

মনপুরা উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান সেলিনা আকতার চৌধুরী মনোনয়ন ফরম দাখিল করনে। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে- আব্দুর রহমান,রফিকুল ইসলাম, মো: হেলাল, মহিলা ভাইস চেয়ারম্যান পদে -পারভীন আকতার রেবু।

দৌলতখান উপজেলা

দৌলতখান উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মনজুর আলম খান মনোনয়ন পত্র দাখিল করনে। ভাইস চেয়ারম্যান পদে- মোশারেফ হোসেন,ওয়াদুদ হোসেন, ছিদ্দিকুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান-আইনুন নাহার রেনু।

মনোনয়ন পত্র জমাদানের পূর্বে আ’লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থ্যতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করেন আওয়ামীলীগের  প্রার্থীরা।

এ সময় দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৩১ মার্চ চতুর্থ ধাপের নির্বাচনের জন্য ভোলা জেলার ভোলা সদর, দৌলতখান, লালমোহন, তজুমদ্দিন, চরফ্যাশন ও মনপুরা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৪ মার্চ, বাছাই ৬ মার্চ। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৩ মার্চ।

বাংলা৭১নিউজ/এসএম

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com