বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

ভোট প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চলছে: কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেছেন, ‘আমার এবং ভোটের বিরুদ্ধে কয়েকজন কাউন্সিলর একরাম চৌধুরীর থেকে টাকা নিয়ে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, ‘আমাদের দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য বিএনপির দু-তিনজন কাউন্সিলরকেও তারা টাকা দিচ্ছে। আজকে নির্বাচন কমিশনার শাহাদাত সাহেব আসার কথা, কিন্তু তিনি আসেন নি। উনারা এসব করে ভোটকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে কোম্পানীগঞ্জে ডাকবাংলায় মিলনায়তনে এক নির্বাচনী কর্মী সভায় এসব কথা বলেন কাদের মির্জা।

সতন্ত্র এই পৌর মেয়র প্রার্থী বলেন, ‘সাংবাদিকরা আমার মূল কথাগুলো লেখে না, আমি শেখ হাসিনা, রাষ্ট্রপতির পক্ষে কথা বলি কিন্তু তারা তা প্রকাশ করে না। আমার বলা কথাগুলোর মধ্যে কিছু অংশ লিখে প্রকাশ করে। ওবায়দুল কাদের সাহেব কাজের লোকের সামনে আমাকে গালমন্দ করে, বলে আমি নাকি স্বঘোষিত মেয়র প্রার্থী। এত অপমান আমাকে করছে। কয়েকজন নেতা বলে, আমি ওবায়দুল কাদেরের ভাই হিসেবে এসব বলছি। আমাকে মোবাইলে হুমকিদাতা ওই মহিলার বিরুদ্ধে এখনও কোন ব্যবস্থা নেওয়া হয়নি। এ থেকে কি বোঝা যাচ্ছে? মুনাফিক আল্লার দোহাইও শুনে না। চোরা না শুনে ধর্মের কাহিনী।

তিনি আরও বলেন, ‘আমার সাথে ওবায়দুল কাদের নাই, প্রশাসন নাই, কেন্দ্রীয় নেতারাও নাই। শুধু আপনারা আছেন। আপনাদের (ভোটারদের) কোন কিছু হলে সব দায়দায়িত্ব প্রশাসন, নির্বাচন অফিসার, একরাম, নিজাম তারা নিবে। শেখ হাসিনা, আব্দুল হামিদ সাহেব ও কয়েকজন নেতা ছাড়া আর কোন ভালো নেতা দলে নেই।

বাংলা৭১নিউজ/এআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com