সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান

ভোট দিলেন না মির্জা আব্বাস ও তার স্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ৭৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ভোটকেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দেয়া এবং ভোটারদের নানা অভিযোগ নিয়ে ভোট দিলেন না ঢাকা-৮ আসনের বিএনপির প্রার্থী মির্জা আব্বাস ও তার স্ত্রী ঢাকা-৯ আসনের বিএনপির প্রার্থী আফরোজা আব্বাস।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মির্জা আব্বাস মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে গিয়ে তারা নানা বিষয়ে অভিযোগ পেয়ে নিজেদের ভোটপ্রদান থেকে বিরত থাকেন।

মির্জা আব্বাস বলেন, শত শত ভোটারকে ভোট দিতে দেয়া হচ্ছে না। কোনো ভোটারকে বলা হচ্ছে আপনি এখানকার ভোটার না। তাদের নানাভাবে হয়রানি করা হচ্ছে।

তিনি বলেন, অনেকের ভোটার নম্বর নেই। অনেককেই ভুল নম্বর দিয়েছে। আবার কেউ নম্বর পাচ্ছেন না। এসব কারণে আমরা দুজন ভোটপ্রদান থেকে বিরত থাকলাম।

ভোটারদের হয়রানি করা প্রসঙ্গে কেন্দ্রের প্রিসাইডিং অফিসার তুহিনুল ইসলাম বলেন, এখানে যারা আসছে তারা ভোট দিতে পারছে। কোনো সমস্যা হচ্ছে না। যারা অভিযোগ করছেন তাদের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com