শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ভোটের মাঠে খুনের তদন্ত হবে- স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ১৫৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ফরিদপুর ও নোয়াখালীতে দুজনের খুনের ঘটনায় তদন্ত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা-১২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর বিজয় সরণি ফার্মগেট এলাকায় জনসংযোগকালে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

গত সোমবার প্রার্থীরা নির্বাচনে প্রতীক বরাদ্দ পাওয়ার পর আনুষ্ঠানিক ভোটপর্ব শুরু হয়। এরপর মঙ্গলবার বিকেলে নোয়াখালী সদর উপজেলায় ইউনিয়ন যুবলীগের এক নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

ওই দিনই রাত ৮টার দিকে ফরিদপুরের নর্থ চ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গি এলাকার একটি চায়ের দোকানে দুর্বৃত্তরা ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মামুন খানকে পিটিয়ে হত্যা করে।

এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দুইটা খুন হয়েছে। দুইটাই কিন্তু একটা যুবলীগের, একটা আওয়ামী লীগের সমর্থক। এই জায়গাটায় স্পষ্টই প্রমাণ হয় যে, এইগুলি কেন করেছে? এটা বানচাল করার জন্য, একটা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার জন্য, এগুলি হয়তো করেছে। তদন্তের মাধ্যমে সব ফয়সালা হবে।’

এ সময় বিরোধী দলের প্রার্থীদের নির্বাচনী প্রচারে বাধা দেওয়া হচ্ছে এমন অভিযোগ প্রত্যাখ্যান করেন স্বরাষ্টমন্ত্রী। লেভেল প্লেয়িং ফিল্ড তৈরিতে নির্বাচন কমিশন ভূমিকার রাখবে বলেও প্রত্যাশার কথা জানান তিনি। এ ছাড়া বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেপ্তার প্রসঙ্গে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘ওয়ারেন্ট আছে, এর জন্যই গ্রেপ্তার করা হচ্ছে।’ সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com