সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

ভৈরব নদ থেকে চীনা প্রকৌশলীর লাশ উদ্ধার

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

খুলনার ভৈরব নদের চরেরহাট থেকে ভাসমান অবস্থায় ওয়াং সিয়াও খুই (৪৪) নামে এক চীনা প্রকৌশলীর লাশ উদ্ধার করা হয়েছে। 

শনিবার (২৬ আগস্ট) দুপুরের দিকে খালিশপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। 

খালিশপুরে খুলনার নিউজপ্রিন্ট মিল অভ্যন্তরে নির্মাণাধীন ৮০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্রের প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন ওয়াং সিয়াও। 

খালিশপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) নিমাই মণ্ডল এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে নৌ ও খালিশপুর থানা পুলিশ ইঞ্জিন চালিত একটি নৌকায় চড়েরহাট ঘাট থেকে লাশটি উদ্ধার করে।

পাওয়ার প্লান্টের লোকজন জানান, প্রকৌশলী ওয়াং সিয়াও খলিশপুর পাওয়ার প্লান্ট হাউসে ছয় মাস কর্মরত আছেন। তিনি প্লান্টের ভেতরেই থাকতেন। ২৪ আগস্ট সকালে তিনি হাঁটতে বের হন। তারপর থেকে নিখোঁজ ছিলেন। এ ঘটনার পরদিন ২৫ আগস্ট খালিশপুর থানায় একটি জিডি করা হয়। 

খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (নর্থ) মোল্লা জাহাঙ্গীর হোসেন জানান, স্থানীয় লোকজন নদীতে মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে কীভাবে ওই প্রকৌশলীর মৃত্যু হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com