শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

ভেজা শরীরে পুলে অন্তরঙ্গ ভিকি-ক্যাটরিনা

বাংলা৭১নিউজ,ডেস্ক
  • আপলোড সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে
ছবি- টুইটার

কিছুদিন আগেই রাজকীয়ভাবে বিয়ে হয়েছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। মধুচন্দ্রিমা সেরে দুই তারকাই যে যাঁর মতো কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। তবে সুযোগ পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বেশ কয়েকমাস কেটে গেছে। নতুন সংসার গুছিয়ে নিয়েছেন তাঁরা। তবে যুগলের ছবি দেখে এখনও চমকে চমকে উঠছেন নেটিজেনরা।

স্বামী ভিকি কৌশলকে নিয়ে জলকেলিতে মেতে আছেন তিনি। প্রেমের ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পুলের জলে রোম্যান্সে মজেছেন দুই তারকা। হটনেসে দু’জনেই যেন একে-অপরকে টেক্কা দিচ্ছেন। কখনও ভিকির জন্য ব্রেকফাস্ট তৈরি করছেন ক্যাটরিনা, কখনও পরিবারের সঙ্গে সেলফি পোস্ট করছেন। এককথায় জমজমাট ভিকি ও ক্যাটরিনার জুটি। সম্প্রতি মলদ্বীপে বেড়াতেও গিয়েছিলেন তাঁরা। সব মিলিয়ে অনুরাগীদের মাতিয়ে রেখেছেন দুজনে। 

‘Me & Mine’ ক্যাপশনে এইটাই লিখেছেন ক্যাট। নায়িকার পরনে সাদা মনোকিনি। অনাবৃত ভিকির উর্দ্ধাঙ্গ। একে-অপরকে জড়িয়ে ধরে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। তারকাদম্পতির দৃষ্টিতে রোম্যান্স যেন ঝরে পড়ছে। এই ছবি ইনস্টাগ্রামে ছড়ানোর পর থেকে কমেন্টের বন্যা বয়ে গেছে। প্রিয়াঙ্কা চোপড়া থেকে হৃতিক রোশন, বলিউডের তারকারা কমেন্ট করে ছবিতে তাঁদের ভালবাসা জানিয়েছেন।

বাংলা৭১নিনউজ/সূত্র: জি২৪ঘন্টা

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com