সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরে নতুন ডিজি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ এফ এম মনজুর কাদের।

আজ রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

এতদিন ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের পরিচালক (জরিপ) শামসুল আলম অতিরিক্ত হিসেবে মহাপরিচালকের দায়িত্ব পালন করছিলেন।

৬ অতিরিক্ত সচিব বদলি

অপর আদেশে ছয় অতিরিক্ত সচিবের দফতর বদল করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক স্বপন কুমার সরকারকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

স্পারসোর সদস্য (অতিরিক্ত সচিব) খলিলুর রহমানকে ওএসডি করে পরিকল্পনা বিভাগে সংযুক্তি দেয়া হয়েছে।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব এসএম জাহেদুল করিমকে পানিসম্পদ মন্ত্রণালয়, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মশিউর রহমানকে জননিরাপত্তা বিভাগ, ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক আলমগীর মুহ. মনসুর উল আলমকে পরিবেশ ও বন মন্ত্রণালয় এবং অর্থ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব আহমেদ মুনিরুন সালেহীনকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিটের প্রধানের মেয়াদ বৃদ্ধি

পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিটের প্রধান রিয়ার অ্যাডমিরাল (অব.) মো. খুরশেদ আলমের চুক্তির মেয়াদ তিন বছর বৃদ্ধি করা হয়েছে।

গত ২০ জানুয়ারি বা যোগদানের তারিখ থেকে খুরশেদের চুক্তির মেয়াদ বাড়িয়ে রোববার আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

২০১৩ সালের ২৭ মে সচিব পদমর্যাদায় চুক্তিতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিটের প্রধান হিসেবে নিয়োগ পান খুরশেদ আলম। ২০১৬ সালের ৩১ জানুয়ারি তার চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ বাড়ানো হয়।

৩ অতিরিক্ত বিভাগীয় কমিশনার

রংপুর স্থানীয় সরকারের পরিচালক (যুগ্মসচিব) আনওয়ার হোসেন রংপুর, নরসিংদী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) দীপক রঞ্জন অধিকারী ময়মনসিংহ এবং খুলনা জোনাল সেটেলমেন্ট অফিসার শাহ আলম সরদারকে রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন।

বাংলা৭১নিউজ/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com