বুধবার, ২৬ জুন ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান

ভূঞাপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের ভূঞাপুরে নেশার টাকা না দেওয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রুবেলের বিরুদ্ধে।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে উপজেলার ঘাটান্দী গ্রামের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। পরে সকালে মরদেহ উদ্ধার করে রুবেলকে আটক করেছে পুলিশ। রুবেল ঘাটাইল উপজেলার গোরিশ্বর গ্রামের শুক্কুর আলীর ছেলে।

বাসার মালিক তারা তালুকদার জানান, বাসা ভাড়া নেওয়ার পর থেকে সুমাইয়া ও রুবেল মাঝে মধ্যে ঝগড়া করতেন। মঙ্গলবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। পরে রাত ২টা দিকে রুবেলের চিৎকার শুনে বাইরে বের হই। তখন রুবেল জানায় তার স্ত্রী মারা গেছে। সন্দেহ হলে আশপাশের লোকজনদের খবর দেই। পরে খবর দিলে সকালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সুমাইয়ার মা শারমিন বেগম বলেন, রুবেল বিভিন্ন হোটেলে কাজ করতো। একদিন কাজ করলে দুইদিন বসে থাকতো সে। রুবেল যা রোজগার করতো তা দিয়ে নেশা করতো। সুমাইয়া অন্যের বাসায় কাজ করে সংসার চালিয়ে আসছিল। নিয়মিত কাজ করতে বলা ও নেশা করতে বাধা দেওয়ায় সুমাইয়ার সঙ্গে তার ঝগড়া হতো।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বামী রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com