শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি গাজীপুরে ২ ট্রেনের সংঘর্ষ ২২ ঘণ্টা পরও শেষ হয়নি উদ্ধার অভিযান কানাডায় শিখ নেতাকে খুনের ঘটনায় ৩ ভারতীয় গ্রেফতার তামিম-হৃদয়ের ঝোড়ো ব্যাটিংয়ে দাপুটে জয়ে শুরু বাংলাদেশের বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন

ভুয়া এমএলএম প্রতিষ্ঠানের ২৩ প্রতারককে জিজ্ঞাসাবাদের অনুমতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮
  • ৪৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: গ্রাহকের অর্থ আত্মসাতের মামলায় ভুয়া এমএলএম প্রতিষ্ঠান লাইফওয়ে বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের পরিচালকসহ ২৩ জন আসামির রিমান্ড আবেদন নাকচ করেছেন আদালত। একই সঙ্গে আসামিদের এক দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

আজ সোমবার আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম প্রনব কুমার হুই এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- কোম্পনির পরিচালক জিয়াউর রহমান, ডিষ্ট্রিবিউটর গোলাম কিবরিয়া, ইনচার্জ রাশেদুর রহমান, মো. সুমন, মো. রবিন, আমিনুল ইসলাম, মাহবুবুর রহমান, রুহুল আমিন, মোমিনুল ইসলাম, সজীব হোসেন, ইমন মিয়া, সাইফুল ইসলাম, শরীফুল ইসলাম, আরিফুল ইসলাম, মো. নাঈম, আবুল কালাম, সাব্বির, আমজাদ হোসেন, হরমুজ আলী, শাহিন ইসলাম, দেলোয়ার হোসেন, নয়ন চন্দ্র রায় ও বিটু মিয়া।

এর আগে গতকাল রোববার রাজধানীর উত্তারার ১০ নম্বর সেক্টরের অভিযানে চালিয়ে প্রতারণার অভিযোগে ওই ২৩ জনকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের বিরুদ্ধে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় এ মামলাটি দায়ের করা হয়। মামলার অভিযোগে বলা হয়, কোম্পানিটির মাধ্যমে প্রায় ৭০০ থেকে ৮০০ মানুষ প্রতারণার শিকার হয়েছেন। ভুয়া কোম্পানিটি মাসিক ১৬ হাজার ও তার বেশি টাকা বেতনের প্রতিশ্রুতি দিয়ে তিনটি ভিন্ন প্যাকেজে চাকরিপ্রত্যাশীদের কাছ থেকে যথাক্রমে ২৭ হাজার ১০০, ৩৭ হাজার ১০০ ও ৪৭ হাজার ১০০ টাকা নেয়। পরে প্রত্যেক ব্যক্তিকে নতুন দুজন করে সদস্য সংগ্রহের শর্ত দেয়। নতুন সদস্য দিলে সামান্য কমিশন দেয়া হয়। না দিতে পারলে জোর করে স্ট্যাম্পে ও আপোসনামায় জোর করে স্বাক্ষর নিয়ে অফিস থেকে তাড়িয়ে দেয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com