বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

ভিজিএফের ২১ বস্তা চাল জব্দ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে মোজাফফর হোসেন নামে এক ব্যক্তির বাড়ি থেকে দুস্থদের জন্য বরাদ্দ দেয়া ভিজিএফের ২১ বস্তা (৬৩০ কেজি) চাল উদ্ধার করেছে প্রশাসন। বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার বড়গাছা গ্রাম থেকে চালগুলো উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলার বড়গাছা ইউনিয়নে দুস্থ নারীদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়। চাল বিতরণ শেষ করে ইউপি চেয়ারম্যান ও ট্যাগ অফিসার চলে যান। ভিজিএফের চাল ক্রয়-বিক্রয় নিষিদ্ধ থাকলেও বড়গাছা গ্রামের মৃত অহেদ প্রামাণিকের ছেলে বিমান (৩৫) ২১ বস্তা চাল ক্রয় করে একই গ্রামের মোজাফফর হোসেনের বাড়িতে মজুত রাখেন।

স্থানীয়রা চাল ব্যবসায়ী বিমানকে ওই বাড়িতে চাল মজুত রাখতে দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-মামুনকে বিষয়টি জানান। তিনি ঘটনাস্থলে গিয়ে ৩০ কেজির ২১ বস্তা (৬৩০ কেজি) চাল জব্দ করে ইউপি চেয়ারম্যান শফিউল আলমের জিম্মায় রেখে আসেন।

বড়গাছা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শফিউল আলম বলেন, চাল উদ্ধার করে আমার নিকট জব্দ করে রাখা হয়েছে। এ নিয়ে পরবর্তী সিদ্ধান্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা জানাবেন।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-মামুন বলেন, ২১ বস্তা চাল জব্দ করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। এর সঙ্গে জড়িতদের বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে। তবে চাল ব্যবসায়ী বিমানকে না পাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com