রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী

ভিজিএফ’র চাল বিতরণ না হওয়ায় ঈদ আনন্দ বঞ্চিত ২৪৩ পরিবার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ২৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের হত-দরিদ্র পরিবারের মাঝে বিতরণের জন্য সরকার কর্তৃক বরাদ্দকৃত ৮১ বস্তা ভিজিএফ’এর চাল সময়মত বিতরণ না হওয়ায় অত্র ইউনিয়নের ২৪৩টি পরিবার ঈদের আনন্দ থেকে বঞ্চিত হয়েছে।

পূর্বধলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মীর মুর্শেদ রনি জানান, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সমাজের পিছিয়ে পড়া হত-দরিদ্রদের মুখে হাসি ফুটাতে সরকার অন্যান্য ইউনিয়নের মতো আগিয়া ইউনিয়ন পরিষদে ৭শত বস্তা ভিজিএফ’এর চাল বরাদ্দ দেয়। বরাদ্দকৃত চাল স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বারগন সঠিক তালিতা তৈরী করে ঈদের আগেই ২১শ হত-দরিদ্র পরিবারের প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণের নির্দেশ প্রদান করা হয়। ইউনিয়ন পরিষদ হত-দরিদ্র পরিবারের মাঝে বেশীর ভাগ চাল বিতরণ করলেও রহস্য জনক কারণে ৮১ বস্তা চাল বিতরণ না করায় ২৪৩টি পরিবার ঈদের আনন্দ থেকে বঞ্চিত হয়।

এ ব্যাপারে আগিয়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মোজাম্মেল হক বলেন, তালিকা অনুমোদনে দেরী হওয়ায় বৃহস্পতিবারে মধ্যে বরাদ্দকৃত সমুদয় চাল বিতরণ শেষ করতে না পারায় ঈদের আগের দিন শুক্রবার ১টা পর্যন্ত চাল বিতরণ করেছি। কিন্তু লোকজন কম আসায় সর্ম্পণ চাল বিতরণ করা সম্ভব হয়নি।

আগিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম রুবেল বলেন, যেসব চাল বিতরণ এখনও বাকি রয়েছে সেগুলো রেজুলেশন করে দু/এক দিনের মধ্যেই বিতরণ করা হবে। ঈদেও আগে লোক কম ছিল। তাই বিতরণ করা সম্ভব যায়নি।

বিষয়টি জানার জন্য পূর্বধলার উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে বার বার মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন বন্ধ থাকায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি এ বিষয়ে খোজঁ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com