রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ভাড়াটিয়ার বাসা বদলের তথ্য থানাকে জানাবে পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৬ আগস্ট, ২০১৬
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নগরবাসীর নিরাপত্তার জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) রাজধানীর ভাড়াটিয়াদের বিষয়ে নতুন নিয়ম করতে যাচ্ছে। কোনো ভাড়াটিয়া বাসা বদল করে অন্য এলাকায় গেলে সংশ্লিষ্ট থানাকে তা জানাবে পুরনো এলাকার থানার পুলিশ।

এ ছাড়া জঙ্গিবিরোধী চলমান ব্লক রেইডের সময় পুলিশের হয়রানি এড়াতে নিজের পরিচয়পত্র দেখাতে বলেছেন মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

আজ দুপুরে ডিএমপির নতুন ওয়েবসাইট উদ্বোধন শেষে নিজ কক্ষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

ডিএমপি কমিশনার বলেন, “ইতিমধ্যে আমরা ২০ লাখ ভাড়াটিয়া তথ্য ফর্ম সংগ্রহ করেছি। এসব ফর্ম এখন পর্যালোচনা করা হচ্ছে। একজন ভাড়াটিয়া যখন এক এলাকা থেকে বাসা পরিবর্তন করে অন্য এলাকায় যাবে, তখন সংশ্লিষ্ট থানার পুলিশ বিষয়টি ওই থানার পুলিশকে জানিয়ে দেবে।”

জঙ্গিবিরোধী বিশেষ অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকায় হয়রানির অভিযোগ পাওয়া যাচ্ছে। এ ব্যাপারে জানতে চাইলে মহানগর পুলিশ কমিশনার অভিযানের সময় প্রত্যেককে সঠিক পরিচয়পত্র দেখাতে বলেন।

আছাদুজ্জামান মিয়া বলেন, “রাজধানীবাসীর নিরাপত্তার জন্য এলাকায় এলাকায় ব্লক রেইড চলছে। সঠিক পরিচয়পত্র দেখাতে পারলে কাউকে যেন হয়রানি না করা হয় সে ব্যাপারে সব পুলিশ সদস্যকে নির্দেশনা দেয়া হয়েছে। তার পরও কেউ হয়রানি হলে সরাসরি আমাদের ডিএমপি ওয়েবসাইটে দেয়া নম্বরে ফোন করুন, আমরা ব্যবস্থা নেব।”

রাজধানীতে ব্যাচেলরদের বাসা ভাড়া নিয়ে বিড়ম্বনার বিষয়ে মহানগর পুলিশের এই শীর্ষ কর্মকর্তা বাড়ির মালিকদের উদ্দেশে বলেন, “ব্যাচেলরদের বাড়ি ভাড়া দিতে কোনো নিষেধাজ্ঞা নেই। আপনারা তাদের আইডি কার্ড দেখে ভাড়াটিয়া তথ্য ফর্ম সঠিকভাবে পূরণ করিয়ে বাসা ভাড়া দিন।”

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com