রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

ভাষণ দিতে যেয়ে অজ্ঞান সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ আগস্ট, ২০১৬
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভাষণ দেওয়ার সময় গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেছেন সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিন লুং। প্রজাতন্ত্র দিবস উপলক্ষে রোববার রাতে একটি অনুষ্ঠানে ভাষণ দিচ্ছিলেন তিনি।

রোববার রাতের অনুষ্ঠানে প্রায় দুই ঘন্টা টানা বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী লি সিন লুং। টেলিভিশনে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হচ্ছিল। এসময় প্রধানমন্ত্রী জ্ঞান হারিয়ে ফেলেন। প্রধানমন্ত্রীর নিরাপত্তা রক্ষীরা দ্রুত তাকে মঞ্চ থেকে সরিয়ে নিয়ে আসে। এসময় অনুষ্ঠানের অতিথিরা উদ্বিগ্ন হয়ে অপেক্ষা করছিলেন। প্রায় ১ ঘন্টা ২০ মিনিট পর কিছুটা সুস্থ হয়ে প্রধানমন্ত্রী ফের মঞ্চে ফিরে আসেন এবং তার বক্তব্য শেষ করেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় জানিয়েছে, শরীরে পানি শূন্যতা, অতিরিক্ত তাপ ও দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকার কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন প্রধানমন্ত্রী। তবে তার হৃদযন্ত্র সুস্থ রয়েছে।

মঞ্চে ফিরে প্রধানমন্ত্রী বলেন, ‘অপেক্ষার জন্য আপনাদের ধন্যবাদ। আমি সবাইকে উদ্বিগ্ন করে ফেলেছি।’

তিনি বলেন, ‘একসঙ্গে এতো চিকিৎসক কখনো আমাকে ঘিরে ধরেনি। তারা মনে করছে আমি সুস্থ আছি। তবে যাই হোক না কেন অনুষ্ঠান শেষে আমি পুরো দেহের পরীক্ষা করাবো।’

৬৪ বছর বয়সী লি সিন ২০০৪ সাল থেকে সিঙ্গাপুরের ক্ষমতায় রয়েছেন। গত বছর প্রস্টেট গ্রন্থি অপসারণ করতে সার্জারি করেন তিনি। লির বাবা লি কুয়ান ইউ তিন দশক দেশটির প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছিলেন। তিনি সিঙ্গাপুরের প্রথম প্রধানমন্ত্রীও ছিলেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com