সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

ভালুকায় জুয়েলারি দোকানে ডাকাতি : শাস্তি চেয়ে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ভালুকায় গুলি, বোমা ফাটিয়ে প্রদীপ জুয়েলার্স থেকে সোনা লুটের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছেন স্থানীয় স্বর্ণ ব্যবসায়ীরা। আজ রবিবার (২৪ জুলাই) সকালে ভালুকা-গফরগাঁও সড়কের ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন ভালুকা শাখার সভাপতি নিরাঞ্জন বণিক, সাধারণ সম্পাদক প্রশান্ত শাহাসহ অন্যরা বক্তব্য দেন। বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন ভালুকা উপজেলা শাখা ওই মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধন শেষে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এর আগে গত বুধবার (২০ জুলাই) রাতে একদল দুর্বৃত্ত প্রাইভেট কারে করে এসে বোমা ফাটিয়ে, গুলি করে ভালুকা সদরের শহীদ নাজিম উদ্দিন রোডের প্রদীপ জুয়েলার্স নামের স্বর্ণের দোকান থেকে নগদ টাকাসহ সোনা লুটে নিয়ে যায়। ওই সময় ডাকাতদের হামলা ও গুলিতে প্রদীপ জুয়েলার্সের মালিক অধির কর্মকারসহ দুজন আহত হন। পরে গত বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে ওই ঘটনায় দোকান মালিকের বড় ভাই কৃষ্ণ চন্দ্র কর্মকার বাদী হয়ে অজ্ঞাতপরিচয় চার থেকে পাঁচজনকে আসামি করে ভালুকা মডেল থানায় একটি মামলা করেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com