শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘আত্মীয়-স্বজনরা বলতেন, তৃপ্তি নষ্ট হয়ে যাবে, বিয়ে হবে না’ শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে মেক্সিকোতে মাদক কারবারিদের সংঘর্ষে নিহত ৫৩, নিখোঁজ ৫১ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ পার্বত্য দুই জেলায় যাচ্ছেন তিন উপদেষ্টা তোফাজ্জল হত্যা: ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আওয়ামী লীগ ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী আ.লীগ নেতা গ্রেপ্তার উপদেষ্টাদের আয় ও সম্পদের হিসাব জমা দিতে হবে ঢাবিতে সনাতন ধর্মাবলম্বীদের মশাল মিছিল ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধের ৪৮ দিন পর মারা গেলেন নয়ন জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য হলেন ফাহমিদা খাতুন দক্ষিণ সিটিকে মশার ওষুধ সরবরাহ করবে উত্তর সিটি পার্বত্য তিন জেলায় সংঘর্ষ, যা জানালো আইএসপিআর শরীয়তপুরে পদ্মা নদীতে ভাঙন, বাড়ি সরিয়েছে ২০০ পরিবার তিন পার্বত্য জেলায় সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার নাইজেরিয়ায় বন্যায় নিহত ২৮৫ ঢাকায় আরেক ব্যক্তিকে পিটিয়ে হত্যা জাতিসংঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের কথা তুলে ধরবেন ড. ইউনূস

ভারী বর্ষণে মেরিন ড্রাইভে উপড়ে পড়লো ২০ বৈদ্যুতিক খুঁটি

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

ভারী বর্ষণ ও তীব্র বাতাসে কক্সবাজারে মেরিন ড্রাইভ সড়কে উপড়ে পড়ে একাধিক বৈদ্যুতিক খুঁটি। এতে ওই সড়কে সোমবার (১৯ আগস্ট) রাত থেকে যান চলাচল ব্যাহত হয়। তবে মঙ্গলবার খুঁটিগুলো সরানো হলে স্বাভাবিক হয় যান চলাচল।

স্থানীয়রা জানান, সড়কের দরিয়া নগর থেকে পাটুয়ারটেক পর্যন্ত প্রায় ২০টি বৈদ্যুতিক খুঁটি মাটিতে হেলে পড়ে। খবর পেয়ে বিদ্যুৎ বিভাগের লোকজন ঘটনাস্থলে গিয়ে খুঁটিগুলো সারানোর ব্যবস্থা করে।

মেরিন ড্রাইভের বৈদ্যুতিক খুঁটিগুলোর অধিকাংশ পাহাড়ের পাদদেশে বসানো। ভারী বৃষ্টি হলে পানি পাহাড়ের কিনার দিয়ে চলতে গিয়ে গোড়ার মাটি সরে যায় এগুলোর।

কক্সবাজার বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আবদুল কাদের গণি বলেন, মেরিন ড্রাইভ সড়কে প্রায় ২০টি বৈদ্যুতিক খুঁটি উপড়ে সড়কের ওপর হেলে গেছে। এখন পরিস্থিতি ভালো।

 

শনিবার রাত থেকে কক্সবাজারে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত হচ্ছে। রোববার দুপুর ১২টা থেকে সোমবার দুপুর ১২টা পর্যন্ত কক্সবাজারে ১৫৫ মি.মি বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছে কক্সবাজার আবহাওয়া অফিস।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com