মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

ভারতে মুহাম্মাদ(সা.) কে নিয়ে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে ব্যাপক বিক্ষোভ, গুলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৯ জুলাই, ২০১৬
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতের বিহারে বিশ্বনবী হযরত মুহাম্মদ(সা.) সম্পর্কে ফেসবুকে আপত্তিজনক পোস্ট দেওয়াকে কেন্দ্র করে ব্যাপক বিক্ষোভ হয়েছে। এতে গুলি চালিয়েছে পুলিশ।

অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত এক হিন্দু যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার গণমাধ্যমে প্রকাশ, শুক্রবার ভারতের বিহারের ভোজপুরে এলাকায় শাহপুর শহরে এ ব্যাপারে কয়েক হাজার মুসলিম বিক্ষোভকারী সড়কে নেমে তীব্র বিক্ষোভ দেখায়। জুমা নামাজ শেষে জড়ো হওয়া বিক্ষোভকারীদের সঙ্গে এ সময় পুলিশের সংঘর্ষ হয়।

উত্তেজিত জনতা পুলিশকে লক্ষ্য করে পাথর ছোঁড়ার পাশাপাশি এক ডজনেরও বেশি দোকানে ভাঙচুর করে এবং আগুন ধরিয়ে দেয়। বিক্ষোভকারীদের ছোঁড়া পাথরের আঘাতে ঘটনাস্থলে থাকা কয়েকজন পুলিশ কর্মকর্তা আহত হন। এ সময় মহকুমা পুলিশ কর্মকর্তাসহ কমপক্ষে আধা ডজন সরকারি কর্মকর্তা এবং পুলিশ কর্মী পাথরের আঘাতে আহত হয়।

ক্ষুব্ধ জনতাকে শান্ত করতে ব্যর্থ হওয়ার পর পুলিশকে আত্মরক্ষা করতে গুলি চালাতে হয়।

ভোজপুরের পুলিশ সুপার ছত্রনিল সিং গুলি চালানো সম্পর্কে সাফাই দিয়ে বলেন, মুসলিম বিক্ষোভকারীরা পুলিশ এবং লোকেদের উপরে পাথর ছোঁড়াসহ দোকানে আগুন ধরিয়ে দেয়ায় পুলিশকে গুলি চালাতে হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

বাংলা৭১নিউজ/এআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com