শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ভারতে বাস-ট্রাক সংঘর্ষে ২৪ শিক্ষার্থীর মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : ভারতের উত্তরপ্রদেশে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২৪ শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কমপক্ষে ৩০ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ।

আজ ভোরে রাজ্যের ইত্তা জেলার আলীগঞ্জে এ দুর্ঘটনা ঘটে। হতাহত শিক্ষার্থীদের বয়স সাত থেকে ১০ বছরের মধ্যে বলে জানা গেছে। কুয়াশার কারণে এই দুর্ঘটনার বলে স্থানীয়রা জানিয়েছেন।

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্থ বাসটিতে স্থানীয় জে.এস.বৈদ্য স্কুলের ৫০ জন শিক্ষার্থী ছিল। আজ সকালের দিকে বাসটি যখন স্কুলের দিকে যাচ্ছিল তখন এটা জেলার আলিগঞ্জ এলাকায় একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। উল্টোদিক থেকে বেপরোয়া গতিতে ট্রাকটি আসছিল বলে জানা গেছে। দুর্ঘটনার পরই স্থানীয় জনগণ উদ্ধার কাজে হাত লাগায়। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও উদ্ধারকারী দল এসে পৌঁছায়।

উত্তরপ্রদেশ পুলিশের ডিজিপি জাভেদ আহমেদ জানান, ‘প্রচন্ড ঠান্ডার কারণে জেলার সমস্ত স্কুলই বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু সেই নির্দেশ অগ্রাহ্য করে এদিন স্কুলটি খোলা ছিল। দুর্ঘটনায় অন্তত বিশজনের বেশি নিহত হয়েছে। বাসের ভিতর থেকে সমস্ত শিক্ষার্থীদেরই বাইরে বের করে আনা হয়েছে। আহত ১৬ জন শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য আগ্রার হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় দোষীদের কঠোর শাস্তি দেওয়া হবে।

দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ট্যুইট করে তিনি বলেন, ‘উত্তরপ্রদেশের ইত্তা জেলায় ভয়াবহ দুর্ঘটনা খুবই বেদনাদায়ক। আমি ছোট ছোট শিশুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তাদের পরিবারের স্বজনদের সঙ্গে আমি আমার বেদনা ভাগ করে নিচ্ছি। দুর্ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করি’।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com