শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি গাজীপুরে ২ ট্রেনের সংঘর্ষ ২২ ঘণ্টা পরও শেষ হয়নি উদ্ধার অভিযান কানাডায় শিখ নেতাকে খুনের ঘটনায় ৩ ভারতীয় গ্রেফতার তামিম-হৃদয়ের ঝোড়ো ব্যাটিংয়ে দাপুটে জয়ে শুরু বাংলাদেশের বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন

ভারতে বাংলাদেশী কিশোরীকে ধর্ষণ করেছে ২১ জন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ মার্চ, ২০১৭
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতে পাচারের শিকার এক বাংলাদেশী কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। শনিবার ওই কিশোরীর করা মামলায় অভিযোগ, তাকে এক সপ্তাহে ২১ নরপিশাচ ধর্ষণ করেছে। পুলিশ মামলার তদন্ত শুরু করেছে। টাইমস অব ইন্ডিয়া। খবরে বলা হয়, জুনাগড় শহরের ম্যাঙ্গরোল ও আহমেদাবাদে ওই কিশোরীর ওপর এ নারকীয় অত্যাচার করা হয়। বৃহস্পতিবার বিকালে সে ম্যাঙ্গরোলে একটি বাস টার্মিনালে দাঁড়িয়ে কাঁদছিল।

এ সময় স্থানীয় লোকজন তার কাছে কারণ জানতে চায়। সে তাদেরকে সব খুলে বললেও ভাষাগত সমস্যার কারণে তার কথা বুঝতে পারছিল না তারা। এ অবস্থায় কিশোরীকে নিয়ে যাওয়া হয় পুলিশ স্টেশনে।

সেখানে পুলিশের কাছে সব কথা বলে দেয় সে। তার বাড়ি বাংলাদেশে বলে সে জানায়। তাকে ভারতে বিক্রি করে দিয়েছে একটি চক্র। আহমেদাবাদ হয়ে ম্যাঙ্গরোলে পৌঁছে সে।

অভিযোগে কিশোরী জানিয়েছে, প্রথমে তাকে আহমেদাবাদে ধর্ষণ করে ৭ জন। এরপর গত সপ্তাহে ম্যাঙ্গরোলে ধর্ষণ করে ১৪ জনে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com