বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ভারতে পাচারের সময় বেনাপোলে ২৪ নারী শিশু আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ নভেম্বর, ২০১৮
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,যশোর প্রতিনিধি: অবৈধপথে ভারতে পাচার হয়ে যাওযার সময় আজ সোমবার দুপুরে বেনাপোল’র পুটখালি সীমান্ত থেকে শিশুসহ ২৪ নারী-পুরুষকে আটক করেছে বিজিবি সদস্যরা। ।তবে এ সময় কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি।

আজ সকালে পুটখালী গ্রামের মাঠের মধ্য থেকে তাদেরকে আটক করে বিজিবি। আটকদের বাড়ি চট্রগ্রাম, খুলনা, ফরিদপুর, বাগেরহাট জেলার বিভিন্ন এলাকায়।

২১ বিজিবি ব্যাটালিয়নের কামান্ডিং অফিসার লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, পুটখালি সীমান্ত দিয়ে বিপুল সংখ্যক নারী শিশু পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা পুটখালি সীমান্তে অভিযান চালিয়ে ১৪ জন পুরুষ, ৭ নারী ও ৩ জন শিশুকে আটক করা। আটক কৃতদের বাড়ি খুলনা, ফরিদপুর ও বাগেরহাট জেলার বিভিন্ন অঞ্চলে।

আটককৃতদের মধ্যে রহিমা খাতুন নামে একজন জানান, একটি দালাল চক্র অর্থের বিনিময়ে আমাদের ভারতে পাচার করছিল। তবে বিজিবির উপস্তিতি টের পেয়ে পালিয়ে যায় দালালরা।

আটক নারী শিশুদের ইলেভেন – সি ধারায় মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com