মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

ভারতে পাচারকালে ৬৯ টি সোনার বার ও ১২ হাজার মার্কিন ডলার উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বেনপোল)প্রতিনিধি: ভারতে পাচারকালে বেনাপোল ও পুটখালি সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৬৯ পিচ সোনার বার (৬ কেজি ২’শ গ্রাম) ও ১২ হাজার মার্কিন ডালার সহ ৪ পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

আজ বৃহস্পতিবার সকালে বেনাপোলের আমড়াখালি,সাদিপুর ও পুটখালি সীমান্তে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল সেলিম রেজা জানান, বিপুল পরিমান সোনা পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবির দুটি টহল দল আজ সকাল ৯ টায় সাদিপুর সীমান্ত থেকে ৪৯ টি সোনার বার (৩ কেজি ৮৫০ গ্রাম) সহ মোমিন চৌধুরী (৫৫), কে আটক করা হয়। আটক মোমিনউদ্দিন বেনাপোলের সাদিপুর গ্রামের হাসু চৌধুরীর ছেরে। অপরদিকে বিজিবির আর একটি দল আমড়া খালি এলাকায় অভিযান চালিয়ে ২০ টি সোনার বার (২ কেজি ৩৩৫ কেজি) সহ নুরুল ইসলামকে আটক করা হয়। আটক নুরুল ইসলাম স্থাণীয় পোড়াবাড়ি গ্রামের আকবর আলীর ছেলে।

অপরদিকে পটুখালি সীমান্ত থেকে ১২ হাজার মার্কিন ডলার সহ মহিউদ্দিনের ছেলে রফিকুল ইসলাম(৩৫) ও শহীদুজ্জামানের ছেলে আ: রাজ্জাক(৪০)কে আটক করা হয়। উভয়ের বাড়ি বেনাপোলের পুটখালি গ্রামে।

আটক সোনার মূল্য আড়াই কোটি টাকা বলে বিজিবি জানান। আটককৃতদের জিঞাসাবাদ শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com