বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রীর নাম জানেন না প্রিয়াংকা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭
  • ৫৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বেশ কয়েকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। বলিউড কাঁপিয়ে এখন হলিউডেও আসন পাকা করতে ব্যস্ত নায়িকা।

আমেরিকার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’-তে অভিনয় করে এরই মধ্যে সাড়া ফেলেছেন তিনি।

বলিউডের সিনেমা ‘বেওয়াচ’-এ খল চরিত্রে অভিনয় করেছেন। শিগগিরই মুক্তি পাবে সিনেমাটি।

এতো এতো সাফল্যের পরেও সম্প্রতি প্রিয়াংকা যা করেছেন তাতে তাকে নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

ভারতের প্রধানমন্ত্রীর নাম বলতে পারেননি দেশী গার্লখ্যাত এ অভিনেত্রী।

এর থেকে লজ্জার আর কী হতে পারে!

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন প্রিয়াংকা চোপড়া। সেখানে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেন নায়িকা।

তবে র‌্যাপিড ফায়ারে এসে অনুষ্ঠানের সঞ্চালক ও বিখ্যাত পরিচালক করণ জোহর প্রিয়াংকাকে ভারতের তিনজন প্রধানমন্ত্রীর নাম বলতে বলেন।

কিন্তু প্রিয়াংকা প্রধানমন্ত্রীর নাম বলতে পারেননি। এছাড়া তিনজন মুঘল বাদশাহের নাম জিজ্ঞাসা করেছিলেন করণ। এই প্রশ্নের উত্তরও দিতে পারেননি প্রিয়াংকা।

এ নিয়ে বিটাউনে ব্যাপক সমালোচনা চলছে। নিন্দুকেরা বিষয়টা ভালোভাবে নিচ্ছেন না। তাদের প্রশ্ন, প্রিয়াংকা কি তাহলে দেশের বর্তমান প্রধানমন্ত্রীরও নাম জানেন না। না হলে তিনি অন্তত নরেন্দ্র মোদীর নামটা বলতে পারতেন।

বাংলা৭১নিউজ//এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com