শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ভারতীয় মন্ত্রীর অভিযোগ, খুন করতে বাংলাদেশি কিলার ভাড়া!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ মে, ২০১৯
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের খাদ্য ও সরবরাহমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে খুন করতে বাংলাদেশ থেকে কিলার ভাড়া করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সেখানকার গোবরডাঙ্গা থানায় এ বিষয়ে অভিযোগ করেছেন জ্যোতিপ্রিয় মল্লিক।

অভিযোগে বলা হয়েছে, তাকে খুনের ষড়যন্ত্রের পেছনে রয়েছেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়, বনগাঁ কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর।

ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে দেশটির পুলিশ। তবে এ ঘটনা সত্য নয় বলে দাবি করেছেন বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর।

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে খুনের জন্য অগ্রিম টাকা দিয়ে বাংলাদেশি ভাড়াটে কিলারদের ঠিক করা হয়। এ জন্য কিলারদের অগ্রিম দেয়া হয় পাঁচ লাখ টাকা, কাজ হলে দেয়া হবে আরও পঁচিশ লাখ।

তবে ভাড়া করা কিলারদেরই একজন ফোন করে মন্ত্রীর ঘনিষ্ট এক ব্যক্তিতে এ খবর জানিয়ে দেন।

গত ৫ মে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের সহকর্মীর মোবাইলে সন্ধ্যা ৭টা ও ৯টার দিকে ফোন যায়। নম্বর দুটি হলো- +৮৮০১৭২০৩৬০৩৮৪ ও +৭১১৭২০৩৬০৩৮৪। ফোনের এপার থেকে ব্যক্তি নিজেকে বাংলাদেশি বলে পরিচয় দেন বলে দাবি মন্ত্রীর সহকর্মীর।

ফোনেই নাকি সেই ব্যক্তি জানায়, বনগাঁর কুখ্যাত সমাজবিরোধী দেবদাস মণ্ডলকে কৈলাশ বিজয়বর্গীয়, মঞ্জুল কৃষ্ণ ঠাকুর ও শান্তনু ঠাকুর খাদ্যমন্ত্রীকে খুনের বরাত দিয়েছেন। এই দেবদাস আবার ভাড়া করেছে বাংলাদেশি দুষ্কৃতিদের। এদের অনেকেই বর্তমানে ভারতে ঢুকে পড়েছে। রয়েছে দেবদাস মণ্ডলের আশ্রয়ে। ফোনে যে ব্যক্তি এ তথ্য দেন তিনি নিজেও নাকি বাংলাদেশের দুষ্কৃতিদের মধ্যে একজন বলে জানিয়েছেন, দাবি মন্ত্রীর সহকর্মীর।

এই খবর পাওয়ার পরই খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ওই দিনই গোবরডাঙ্গা থানায় লিখিত অভিযোগ জানান। অভিযোগের তালিকায় রয়েছে কৈলাশ বিজয়বর্গীয়, শান্তনু ঠাকুরের নাম।

এদিকে সোমবার ছিল বনগাঁ লোকসভা কেন্দ্রের ভোট। তার আগেই গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে জখম হন ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। বাইপাসের দারে বেসরকারি হাসপাতালে ভরতি থাকলেও ভোটের দিন নিজের এলাকায় যান তিনি। দুর্ঘটনা পেছনে তৃণমূলের অন্তর্ঘাতের অভিযোগও রয়েছে বলে অভিযোগ করেন বিজেপি নেতৃত্ব। বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয় দাবি করেন, ‘এই ঘটনার ষড়যন্ত্রকারী তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক।

বাংলা৭১নিউজ/এলএ.এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com