বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রসিকতা করতে করতে সরকার খুনিদের মুক্তির সনদে স্বাক্ষর করে : মান্না ডেঙ্গু ইস্যুতে আমরা সতর্ক আছি : স্থানীয় সরকারমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে স্পেন ও ওমানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রতি বিভাগের দুটি স্কুলে এসইউপিমুক্ত ক্যাম্পাসের উদ্যোগ আজিমপুরে ভবনে কাজ করার সময় নিচে পড়ে নারীর মৃত্যু রাষ্ট্রপতির কাছে মিয়ানমারের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ তিস্তার প্রকল্পে বাংলাদেশের সিদ্ধান্তকে সম্মান জানাবে চীন ‘স্থানীয় পর্যায়ে ভালো চিকিৎসা পেলে ঢাকায় রোগীর ভিড় হবে না’ যুক্তরাজ্যে ভোট আজ, পরাজয়ের শঙ্কায় ক্ষমতাসীনরা সব এমপিকে মানসিক স্বাস্থ্যের ওপর প্রশিক্ষণ দেওয়া হবে: পলক ড. ইউনূসসহ ৪ জনের জামিনের মেয়াদ ফের বাড়লো অবশেষে বিশ্বকাপ নিয়ে দেশে রোহিতরা এবার জ্যামাইকায় আঘাত হানল ঘূর্ণিঝড় ‘বেরিল’ ১৫ জুলাইয়ের দিকে সারা দেশে গ্যাস নিরবচ্ছিন্ন হয়ে যাবে ৫০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ প্রধানমন্ত্রীর কার্যালয় ও দুদকে বিহারে ভারী বৃষ্টির মধ্যে ভেঙে পড়ল আরও ৩ সেতু, ১৫ দিনে ভাঙল মোট ৯টি কুষ্টিয়ায় গ্রীষ্মকালীন তরমুজ চাষে আগ্রহ বাড়ছে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি না: বাইডেন অন্তঃসত্ত্বা দীপিকার যোগব্যায়াম, মুগ্ধ ভক্তরা সিলেটে দীর্ঘস্থায়ী রূপ নিচ্ছে বন্যা

ভারতীয় পণ্যবাহী ট্রাকে ফেন্সিডিলের চালান, চালক আটক

বেনাপোল প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

আমদানিকৃত পণ্যবাহী ভারতীয় ট্রাক থেকে ফেন্সিডিল জব্দ করেছে বেনাপোল কাস্টমস। ট্রাকে চালকের সিটের নিচে লুকিয়ে রাখা ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অবৈধভাবে ফেন্সিডিল চোরাচালানের সাথে জড়িত থাকার অভিযোগে ভারতীয় ট্রাকচালক রফিকুল মন্ডলকে (২৪) আটক করা হয়। 

আটক ট্রাকচালক ভারতের পেট্রাপোল সীমান্তের নাছির আলী মন্ডলের ছেলে। সোমবার দিবাগত রাত দশটার দিকে বেনাপোল বন্দরের ৩১নং শেড থেকে ফেন্সিডিলের এ চালানটি উদ্ধার করা হয়।  

কাস্টমস জানায় গোপন সংবাদের ভিত্তিতে বন্দরের শেডের সামনে ভারত থেকে আমদানিকৃত পণ্যবাহী ট্রাকে তল্লাশী করা হয়। এসময় ট্রাকচালকের সিটের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৯৯ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা। 

কাস্টমসের ডেপুটি কমিশনার অথলো চৌধুরী জানান, বন্দর থেকে ফেন্সিডিল উদ্ধার হওয়া ভারতীয় ট্রাক জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদক ও ট্রাকচালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  মঙ্গলবার সন্দেহভাজন আরো ৪টি ট্রাকে তল্লাশি অভিযান চালানো হবে বলে জানান তিনি। 

বৈধ পণ্য আমদানির আড়ালে অসাধু একটি চক্র বেনাপোল বন্দর দিয়ে মাদক ও অস্ত্র আমদানির সাথে জড়িয়ে পড়ছে বলে জানান বন্দর সংশ্লিষ্টরা। ইতিমধ্যে গোপন সংবাদের ভিত্তিতে পণ্যবাহী ভারতীয় বেশ কিছু ট্রাক থেকে অস্ত্র ও মাদকের একাধিক চালান আটক করেছে কাষ্টম বিজিবি ও পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com